Connect with us

দেশজুড়ে

দেশে পৌঁছেছেন নায়েক রাজ্জাক

Published

on

1435240746কক্সবাজার :  মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর হাতে আট দিন আটক থাকার পর দেশে ফিরেছেন বিজিবির নায়েক আবদুর রাজ্জাক।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিজিবির প্রতিনিধিদলের সঙ্গে বাংলাদেশে ফিরে আসেন তিনি। দেশে ফিরে নায়েক আবদুর রাজ্জাক বলেছেন, তিনি সুস্থ্ আছেন।

নায়েক রাজ্জাক বলেন, দেশে পৌঁছে তিনি আনন্দিত। তাকে দেশে ফেরত আনার ভূমিকায় কার্যকরী পদক্ষেপ নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ বিজিবির প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এর আগে বিজিবির সদস্য নায়েক আবদুর রাজ্জাককে হস্তান্তর করেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বিজিপি। বৃহস্পতিবার মংডুতে পতাকা বৈঠক চলাকালে বিকালে তাকে হস্তান্তর করা হয়। কক্সবাজার বিজিপির সেক্টর কমান্ডার এমএম আনিসুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি জানিয়েছে, এখনো কিছু প্রক্রিয়া বাকি আছে। এগুলো শেষ করার পর মিয়ানমারের মংডু থেকে আবদুর রাজ্জাককে নিয়ে প্রতিনিধি দল রওনা হবে।

এর আগে টেকনাফ ৪২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আবু জার আল জাহিদের নেতৃত্বে ৭ সদস্যের প্রতিনিধি দল সকাল পৌনে ১০টার দিকে দুইটি স্পিড বোটে করে মংডুর উদ্দেশে রওনা দেয়।  পতাকা বৈঠকে মিয়ানমার বর্ডার গার্ড পুলিশের পক্ষে অংশ নেয় ১০ সদস্যের একটি প্রতিনিধি দল। গত বুধবার ১৭ জুন নায়েক রাজ্জাককে নাফ নদী থেকে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী (বিজিপি) অপহরণ করে নিয়ে যায়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *