Connect with us

ঢাকা

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবারাহের দাবিতে আশুলিয়ায় মানববন্ধন ও বিক্ষোভ

Published

on

Ashulia Human Chain Pic (2)অশুলিয়া প্রতিনিধি, ঢাকা: আশুলিয়ায় নিরিবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহের দাবিতে বুধবার দুপুরে টঙ্গাবাড়ি এলাকার পল্লী বিদ্যুৎ-১ জোনাল অফিসের সামনে, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও প্রায় তিনশতাধিক এলাকাবাসী মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করে।
মানব বন্ধনে অংশ গ্রহনকারীরা জানান, আশুলিয়ার পারাগ্রাম, সাধুপাড়া ও দক্ষিন গাজিরচট সহ আশেপাশের এলাকা গুলোতে বিদ্যুৎতের সরবরাহ নেই বললেই চলে। এতে স্কুল কলেজের শিক্ষার্থীরা ঠিক মতো পড়ালেখা করতে পারছে না। এদিকে এইচ এচ সি পরীক্ষার্থীরা চরম সমস্যা পড়ছে। এলাকাবাসীর ব্যবসা বানিজ্য ক্ষতির পরিমানও বাড়ছে। মানুষের স্বাভাবিক জীবনযাত্রা চরম র্দুভোগে পরিনত হয়েছে বলেও তারা জানান। এসময় তারা দ্রুত এর সমস্যা সমাধান না করা হলে আরো কঠোর আন্দোলনের ঘোষনা দেন।
শিক্ষার্থীরা জানান, গত কয়েকদিন ধরে বিদ্যুৎ সরবরাহের চরম অবনতিরে ফলে ঠিকমত লেখাপড়া করতে পারছি না। বিশেষ করে সন্ধ্যা হলেই বিদ্যুৎতের লোডসেডিং শুরু হয়।অনেকবার পল­বিদ্যুৎ কর্তৃপক্ষকে জানিয়েও সমস্যা সমাধান না পাওয়ায় আমারা রাস্তায় নামতে বাধ্য হয়েছি। এসময় তারা পল­ীবিদ্যুৎ কর্তৃপক্ষ ও সরকারের কাছে নিরিবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহের জোর দাবী জানান। এ বিষয়ে ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল কুদ্দুসের সঙ্গে কথা বলার চেষ্টা করলেও তিনি কথা বলতে রাজি হন নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *