Connect with us

জাতীয়

পরিচয় মিলেছে নিহত আরো এক জঙ্গির

Published

on

Rayhan Kabir

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কল্যাণপুরে জঙ্গিবিরোধী পুলিশের অভিযানে নিহত নয় জঙ্গির মধ্যে আরেক জনের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়েছে পুলিশ। তার নাম রায়হান কবির। বাবার নাম শাজাহান কবির। রায়হানের গ্রামের বাড়ি রংপুর জেলার পীরগাছা উপজেলার পশুয়া টাঙ্গাইলপড়া গ্রামে। তিনি পীরগাছা মাদ্রাসায় পড়াশোনা করেছেন। গত এক বছর ধরে তিনি নিখোঁজ ছিলেন।
এ বিষয়ে রংপুর পুলিশ সুপার আব্দুর রাজ্জাক বলেন, রাজধানীর কল্যাণপুরে পুলিশের অভিযানে নিহত নয় জঙ্গির মধ্যে রংপুরের পীরগাছা উপজেলার পশুয়া টাঙ্গাইলপড়া এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে রায়হান কবির রয়েছেন। রায়হান কবির বেশকিছু দিন থেকে নিখোঁজ ছিল। লাশ সনাক্তের জন্য নিহত রায়হান কবিরের অভিভাবকদের খবর দেওয়া হয়েছে।
এর আগে জাতীয় পরিচয়পত্রের সূত্র ধরে সাত জঙ্গির পরিচয় সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। তারা হলেন- জোবায়ের হোসেন, সাজাদ রউফ অর্ক ওরফে মরক্কো, আব্দুল্লাহ, আবু হাকিম নাঈম, তাজ উল হক রাশিক, আকিফুজ্জামান খান ও মতিয়ার রহমান।
ডিএমপির জনসংযোগ শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান জানান, নিহত জঙ্গিদের আঙ্গুলের ছাপ ও তাদের জাতীয় পরিচয়পত্রে থাকা আঙ্গুলের ছাপ মিলিয়ে তারা সাতজনের পরিচয় সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হয়েছেন।
মাসুদুর রহমান জানান, নিহত জঙ্গিদের যেসব স্বজন তাদের সঙ্গে যোগাযোগ করেছেন তাদের তারা বলেছেন, মর্গে গিয়ে লাশ শনাক্ত করতে। এরপর নিহত জঙ্গিদের ডিএনএ নমুনা পরীক্ষা করে প্রত্যেকের পরিচয় পুরোপুরি নিশ্চিত হয়ে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আরো খবর: কল্যাণপুরে নিহতদের ৭ জঙ্গির পরিচয় ….

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *