Connect with us

বিনোদন

পিয়াল, সজল ও মম’র ‘বুঝেনা সে বুঝেনা’

Published

on

বিনোদন ডেস্ক:08-Momo and Sajol
একজন ফ্যাশন ডিজাইনার এবং মডেল হিসেবে পিয়াল হোসেনের মিডিয়াতে যাত্রা শুরু ১৯৯৯ সালে। সেই সময়ে তিনি ফ্যাশন ডিজাইনিং-এ নতুনত্ব এবং ভিন্নতা আনার কারণে একজন তরুণ ফ্যাশন ডিজাইনার হিসেবে পুরস্কৃত হয়েছিলেন। পাশাপাশি একজন উঠতি মডেল তারকা হিসেবেও হয়ে উঠেন দর্শকপ্রিয়। রিংগোর নির্দেশনায় ‘ফে টিস্যু’র বিজ্ঞাপনে মডেল হয়ে শুরুতেই আলোচনায় চলে আসেন তিনি।
এরপর আফজাল হোসেনের নির্দেশনায় ‘হেনোলাক্স’, ‘স্টারশিপ’, আহমেদ ইউসুফ সাবেরের ‘গন্ধরাজ তেল’, ‘এলিট পেইন্ট’সহ আরো বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেন তিনি। তবে অভিনয়ে পিয়ালের যাত্রা শুরু ২০১০ সালে চয়নিকা চৌধুরীর নির্দেশনায় ‘তোমার অপেক্ষায়’ নাটকে অভিনয়ের ম্যধদিয়ে। একই বছরে তিনি আরিফ খানের নির্দেশনায় ‘তিন মন’ নাটকেও অভিনয় করেন।
২০১১ সাল থেকে আমেরিকাতে স্থায়িভাবে বসবাস করা পিয়াল হাসান সম্প্রতি দেশে ফিরে নুজহাত আলভী আহমেদের রচনায় ও পরিচালনায় ‘বুঝেনা সে বুঝেনা’ নাটকে অভিনয় করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন সজল ও মম। পিয়াল হোসেন বলেন, ‘ প্রতি তিনমাস পরপর দেশে আসি অভিনয়ের প্রতি অনেক ভালোলাগা থেকে। আমার নিজস্ব প্রযোজনা সংস্থা আনুশকা এন্টারটেইনম্যান্ট’র ব্যানারেই নাটক টেলিফিল্ম নির্মিত হয়। সবাই বেশ সহযোগিতা করেন।’
জাকিয়া বারী মম বলেন, ‘ বুঝেনা সে বুঝেনা নাটকের গল্প এক কথায় অসাধারণ। এ কারণেই আসলে নাটকটিতে কাজ করেছি আমি। ভালো গল্প না হলে এখন চলচ্চিত্রের বাইরে অন্যকিছু নিয়ে চিন্তা করছিনা আমি।’ সজল বলেন, ‘ পিয়াল ভাইয়ের সাথে অনেক আগে থেকেই আমার পরিচয়। আমরা একসঙ্গে স্টারশিপের বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেছিলাম। তবে নাটকে একসঙ্গে এবারই প্রথম দুটি কাজ করেছি। বেশ ভালো হয়েছে। ’ এদিকে পিয়াল এইচ আর জয়ের নির্দেশনায় ‘ভালোবাসার সাতদিন’ টেলিফিল্মের কাজ করেছেন। ‘বুঝেনা সে বুঝেনা’ এবং ‘ভালোবাসার সাতদিন’ আগামী ঈদ উল ফিতরে দুটি ভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।
এদিকে পিয়াল হোসেন সর্বশেষ ২০১৪ সালে আনজাম মাসুদের নির্দেশনায় তানজিন তিশার সঙ্গে বিজ্ঞাপনে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। সজল অভিনীত তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’ চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে মম অভিনীত শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রটি ১০ এপ্রিল মুক্তি পাবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *