Connect with us

দেশজুড়ে

পুলিশ জীবন দিয়ে হলেও তাণ্ডবলীলা বন্ধ করে শান্তি প্রতিষ্ঠা করবে -এ্যাডিশনাল আইজিপি

Published

on

পাবনা প্রতিনিধি:
বাংলাদেশ পুলিশ এর এ্যাডিশনাল আইজিপি (এ এন্ড ও) মো. মোকলেসুর রহমান বলেছেন -পুলিশের উপর দেশের মানুষের আস্থা রয়েছে। দেশের মানুষের সহযোগিতা ও সমর্থন নিয়ে পুলিশ জীবন উৎসর্গ করে, পঙ্গুত্ব বরণ করে দেশের শান্তি রক্ষার জন্য নাশকতাকারী, পেট্রলবোমা নিক্ষেপকারী, মানুষহত্যাকারী, নৈরাজ্যকারীদের প্রতিহত করছে। একটি মুক্তিযুদ্ধের মাধ্যমে লাখো শহীদের রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে। তাণ্ডবলীলা চালানোর জন্য দেশ স্বাধীন হয় নি। বাংলাদেশ পুলিশ দেশকে তালেবানী রাষ্ট্র হতে দেবে না। পুলিশ জীবন দিয়ে হলেও এ তাণ্ডবলীলা বন্ধ করে শান্তি প্রতিষ্ঠা করবে।
শনিবার পাবনা পুলিশ লাইন মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ২০১৫ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পাবনা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. ইকবাল বাহার।
সদর থানার এসআই নাজমুল হক জানান, এই অনুষ্ঠানের মাধ্যমে পুলিশ পরিবারের মধ্যে একটি সুন্দর সুসম্পর্ক স্থাপন হয়েছে। এ সমাবেশে ক্লান্তি দূর করে নতুন উদ্যোমে কাজ করার শক্তি ও উৎসাহ দান করে পাবনায় শান্তি প্রতিষ্ঠা ত্বরান্বিত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে পাবনা জেলা প্রশাসন কর্মকর্তা, রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা পুলিশ সুপার, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী, শিক্ষাবিদসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
পুলিশ ও তাদের পরিবারের সদস্যগণ প্রায় ২০টি ইভেন্টে অংশগ্রহণ করেন। পরে রাতে জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *