Connect with us

দেশজুড়ে

প্রতিবন্ধি শিশু কন্যাকে নিয়ে বাবা-মা’র ধর্ষণ বানিজ্য

Published

on

al©Y evwbR¨রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাওয়ের রাণীশংকৈল নেকমরদ করনাইট গ্রামের মুঞ্জুর আলম ও তার মা অলেনা বেগম তার প্রতিবন্ধি শিশু কণ্যা মনোয়ারা বেগমকে নিয়ে ধর্ষণ মামলা বানিজ্যে মেতে উঠেছে। অলেনা মুঞ্জুরের উপর্যূপরি ধর্ষণ মামলা আতঙ্কে রয়েছে গ্রামবাসি।

জানা যায়, উপজেলার করনাইট গ্রামের মুঞ্জুর আলম ও তার স্ত্রী অলেনা তাদের প্রতিবন্ধি শিশু কণ্যা মনোয়ারা (১৩)কে ধর্ষণ করা হয়েছে বলে এলাকার বিভিন্ন সম্প্রদায়ের লোকের উপর মামলা মোকদ্দমা আনয়ন করে। মামলার ভয় ভীতি দেখিয়ে বিবাদীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। সম্প্রতি একই গ্রামের মৃত হাফিজউদ্দিনের ছেলে আঃ জাব্বারের উপর ধর্ষণ মামলা করেছে হীন চক্রী মহল। সরেজমিনে গিয়ে জানা যায়, আঃ জব্বারের সাথে অলেনার পরিবারের লোকজনের বসতভিটা নিয়ে দ্বন্দ বিদ্যমান। তাকে নাজেহাল করার কু মতলবে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে বলে এলাকাবাসি জানায়। উল্লেখ্য, ইতিপুর্বে একই গ্রামের মৃত মহিম চন্দ্রের ছেলে শ্রী লুটু রাম বর্মন, দৌরসতুল্লার ছেলে মোঃ দুলাল, ফয়জুদ্দিনের ছেলে সাজাহান ও মাড়োয়ালীর ছেলে শ্রী নরেশ চন্দ্র’র উপর পৃথক পৃথকভাবে ধর্ষণ মামলা করা হয়। যা সরেজমিন তদন্তে তদন্তকারি কর্মকর্তাগণ মিথ্যা প্রমান পান। এসব লোকহর্ষক মিথ্যা ধর্ষণ মামলার বিরুদ্ধে এলাকাবাসি ক্ষিপ্ত হয়ে পূর্বের ন্যায় এবারও গণস্বাক্ষরিত দরখাস্ত জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ, , রাণীশংকৈল প্রেসক্লাব, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে পৃথক পৃথকভাবে দরখাস্ত দাখিল করা হয়।

ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক বলেন, অলেনা খারাপ প্রকৃতির মেয়ে মানুষ। সে বিভিন্ন সময় মানুষকে ফাঁদে ফেলে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার ষড়যন্ত্র করে আসছে। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া দরকার।

থানা অফিসার ইনচার্জ সুকুমার মোহন্ত বলেন, বিষয়টি তদন্তাধিন আছে। পুর্বের মামলাগুলো মিথ্যা প্রমানিত হয়েছে। তদন্ত শেষে সঠিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *