Connect with us

ঢাকা বিভাগ

ফরিদপুরে নব নির্বাচিত চেয়ারম্যানের ভাইয়ের উপর নিসংস হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Published

on

চেয়ারম্যানফরিদপুর থেকে মোঃ খালেদুর রহমান ঃ ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদারের ভাইয়ের উপর নিসংস হামলার প্রতিবাদে গতকাল শনিবার বেলা ১১ টার দিকে ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অরিফুর রহমানের বড় ভাবী রোমানা তারেক জানান গত ৪ জুনের ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে তার দেবর বিপুল ভোটের ব্যবধানে চরযশোরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর থেকে প্রতিপক্ষ কামরুজ্জামান সাহেব ফকির ক্ষিপ্ত হয়ে অরিফুর রহমানের সাথে বিভিন্ন ভাবে গোলমাল করার চেষ্টা চালায়। গত ৭ জুন কুমারদিয়া গ্রামে সাহেব ফকিরের দুই সমর্থক গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধলে উভয় গ্রƒপ একে অপরের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুড় করে। এলাকায় সংঘর্ষের খবর পেয়ে নব নির্বাচিত চেয়ারম্যানের ছোট ভাই পলাশ তার তিন বন্ধু নিয়ে ঘটনা স্থলে যায়। পলাশকে দেখে সাহেব ফকির তার লোকজন নিয়ে পলাশের উপর হামলা চালিয়ে তাকে মারাত্বক জখম করে।আহত অবস্থায় পলাশকে প্রথমে নগরকান্দা হাসপাতালে পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।এখানেও অবস্থা খারাপ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। এ সময় রুমানা আরো জানান সাহেব ফকির শুধু পলাশকে মেরে ক্ষ্যান্ত হয়নি বরং গোলমালের দায় চাপিয়েছে নব নির্বাচিত চেয়ারম্যানের উপর। এ নিয়ে একটি মামলাও করেছে সাহেব ফকির। সংবাদ সম্মেলনে রুমানা প্রকৃত সত্য তুলে ধরার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন এবং প্রকৃত অপরাধিদের বিচারের দাবী জানান।
এ ব্যাপারে কামরুজ্জামান সাহেব ফকিরের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি কাউকে মারার হুকুম দেইনি। প্রতিকের লোকজন আমার সমর্থকদের বাড়ি ভাংচুড় করেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *