Connect with us

আন্তর্জাতিক

ফোন রিসিভ না করার সাজা, নাক কামড়ে খেয়ে ফেলল স্বামী!

Published

on

imageঘণ্টার পর ঘণ্টা স্বামী ফোন করেই চলেছে। আর তাতে কী না আমল দিচ্ছে না স্ত্রী! অগ্নিশর্মা স্মামী তাই ‘সাজা’ দেওয়ার সিদ্ধান্ত নিলেন। আর তা করতে গিয়ে স্ত্রীয়ের নাকটাই কামড়ে খেয়ে ফেলল স্বামী! ঘটনাটি ঘটেছে চিনের দেজোউ শহরে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ইয়াং নামে ওই মহিলা।

চিকিৎসাধীন অবস্থাতেই ওই মহিলা পুলিশকে জানান, তিনি অফিসে ছিলেন। সে সময় তাঁর স্বামী তাঁকে বেশ কয়েক বার ফোন করেন। তাঁদের মধ্যে এমনিতেই সম্পর্কের টানাপড়েন চলছিল। তিনি ফোন ওঠাননি। এর কয়েক ঘণ্টার মধ্যেই স্বামী তাঁর অফিসে এসে হাজির হয়। দু’জনের মধ্যে তুমুল কথা কাটাকাটি শুরু হয়। এমনকী তাঁকে মারধরও করা হয় বলে অভিযোগ ইয়াঙের। এরই মধ্যে হঠাত্ই মহিলার নাকে এক কামড় বসিয়ে দেন তাঁর স্বামী। আর শুধু কামড়ে দেওয়াই নয়, ইয়াঙের পুরো নাকটাই মুখের মধ্যে পুড়ে নেন তিনি। এক কামড়ে মুখ থেকে নাক আলাদা হয়ে গেলে সেটিকে গিলে খেয়ে ফেলে। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে মেঝেয় লুটিয়ে পড়েন ইয়াং। চোখের সামনে এ হেন ঘটনা দেখে ভয়ে এগোতে সাহস পাননি তাঁর সহকর্মীরাও। আস্ত নাক গিলে খেয়ে ততক্ষণে চম্পট দিয়েছে ইয়াঙের স্বামী। এর পর ইয়াংকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা।

চিকিৎসকেরা জানান, শুধুমাত্র নাকের বাইরের আবরনই নয়, ভিতরের সেপ্টাম, নরম ত্রিভুজাকৃতি অংশ-সহ ইয়াংয়ের প্রায় পুরো নাকটাই খেয়ে ফেলেছে ওই ব্যক্তি। যা আগের অবস্থায় আনতে কসমেটিক সার্জারির প্রয়োজন হবে। তবে মাস তিনেকের আগে তা কোনও ভাবেই সম্ভব নয়।বছর খানেক আগে দু’জনের বিয়ে হয়েছে। দু’জনেরই এটি দ্বিতীয় বিয়ে। ওই ব্যাক্তির আগের পক্ষের স্ত্রী-র দু’টি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই ইয়াংয়ের সঙ্গে তাঁর স্বামীর বিভিন্ন বিষয় নিয়ে মত পার্থক্য শুরু হয়। সম্প্রতি ইয়াং আলাদাই থাকতেন। কিন্তু রোজ স্বামী তাঁকে ফোন করত। এ দিনও তাই হয়েছিল। আর সেই ফোন না ধরাতেই নাক হারাতে হল ইয়াংকে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *