Connect with us

ঠাকুরগাঁও

বালিয়াডাঙ্গীতে ১০০ জন পিএসসি পরীক্ষার্থীর মাঝে উপহার বিতরণ

Published

on


বালিয়াডাঙ্গী(ঠাকুরগাঁও) প্রতিনিধি : আসন্ন ছাত্র ছাত্রীদের লেখাপড়ার প্রতি উৎসাহ বাড়াতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দুওসুও গান্ডিকারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১০০ জন পিএসসি পরীক্ষার্থীদের মাঝে উপহার বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল ১১টার সময় বালিয়াডাঙ্গী উপজেলার ৫নং দুওসুও ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য শেফালী আকতারের নিজ উদ্যোগ তার স্বামী মো: ইকবাল হোসেন এ উপহার বিতরণ অনুষ্ঠান আয়োজন করেন।

উপহার বিতরনের সময় দুওসুও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুবাইদা গুলশানারা, সহকারী শিক্ষক ইসলাম উদ্দীন, জেসমিন আক্তার, রেখা পারভীন, উম্মে হানী, প্রতিমা রাণী, দুওসুও গান্ডিকারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাসেম আলীসহ স্থানীয় শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মো: ইয়াকুব আলী তার সংক্ষিপ্ত বক্তেব্য বলেন আজকের শিশুরাই আগামীর ভবিষ্যত।জাতির পথ প্রদর্শক।পরিবর্তনের কান্ডারী।অপার সম্ভাবনাময় রূপ নিয়ে যখন একটি শিশু বেড়ে উঠতে থাকে তখন এ জাতি এসব শিশুদের মাঝে আগামীর নেতৃত্ব খুজে পায়।এছাড়াও তিনি পিএসসি শিক্ষার্থীদেরকে পরীক্ষার হলের নিয়ম-কানুন সম্পর্কে বিভিন্ন ধারনা প্রদান করেন। এই ১০০ শিক্ষার্থীদের মাঝে যারা জিপিএ-৫ পাবে তাদের জন্য বিশেষ পুরস্কার প্রদান করবেন বলে তিনি জানান। ইউপি সদস্য শেফালী আক্তার সকল ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ভাল ফলাফল ও উজ্জল ভবিষ্যৎ কামনা করেন।

“এর আগে কেউ এমন উপহার আমাদের কেউ প্রদান করেনি, উপহার পেয়ে আমরা খুব খুশি হয়েছি” বলে জানায় দুওসুও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থী ইউসুফ আলী ও আব্দুর রহিম।

এলাকার শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *