Connect with us

গাইবান্ধা

বিদ্যুৎ চুরির মামলায় গাইবান্ধার সিবিএ নেতা কারাগারে

Published

on

jail20150817184954_108357গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা বিদ্যুৎ বিতরণ বিভাগের লাইনম্যান ও জহিরুল ইসলাম সমর্থিত জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবর রহমানকে আজ বুধবার রংপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। রংপুরস্থ বিদ্যুৎ আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মতিউর রহমান জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
অবৈধভাবে বিদ্যুৎ লাইন নির্মাণের মাধ্যমে শতাধিক গ্রাহককে অবৈধ সংযোগ এবং অবৈধ সংযোগে সহায়তা প্রদানের অভিযোগে দায়ের করা ছয়টি মামলায় তিনি গতকাল জামিনের আবেদন জানিয়েছিলেন। গতকালই তাকে রংপুর জেলা কারাগারে পাঠানো হয়।
মামলার বিবরণে উল্লেখ করা হয়, মাহবুবর রহমান জহিরুল ইসলাম সমর্থিত জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক। তিনি সংগঠনের প্রভাব খাটিয়ে গাইবান্ধা সদর উপজেলার কুপতলাসহ কয়েকটি এলাকায় অবৈধভাবে বিদ্যুৎ লাইন নির্মাণের মাধ্যমে শতাধিক গ্রাহককে অবৈধ সংযোগ প্রদান করেন। এছাড়া গাইবান্ধার বিভিন্ন এলাকায় অবৈধ সংযোগে সহায়তা করেন তিনি।
ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে অবৈধ সংযোগ প্রদানে বিদ্যুৎ চুরির করে সরকারের রাজস্ব ফাঁকির অভিযোগে রংপুরস্থ বিদ্যুৎ আদালতে গত ১৭ ফেব্রুয়ারি তিনটি এবং ২৩ ফেব্রুয়ারি তিনটি মোট ছয়টি মামলা দায়ের করা হয়। গাইবান্ধা বিদ্যুৎ বিতরণ বিভাগের সহকারি প্রকৌশলী সাদিকুল ইসলাম শাহিন বাদি হয়ে এই ছয়টি মামলা দায়ের করেন। রংপুরস্থ বিদ্যুৎ আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মতিউর রহমান জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর কথা নিশ্চিত করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *