Connect with us

জাতীয়

বিশ্ব ব্যাংকের টাকা ছাড়াই পদ্মা সেতু নির্মাণ করে প্রমান করেছি আমরা বীরের জাতি: সেতুমন্ত্রী

Published

on

DSC03466শ্রীনগর উপজেলার ভাগ্যকূল হরেন্দ্রলাল উচ্চ বিদ্যালয়ের বন্যাদূর্গতদের মাঝে ত্রান বিতরণ করছেন সেতুমন্ত্রী। 

আরিফুল ইসলাম, শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু নির্মাণে বিশ্ব ব্যাংক আমাদেরকে চোর অপবাদ দিয়ে চলে গিয়েছিল। বিশ্ব ব্যাংকের টাকা ছাড়াই জননেত্রী শেখ হাসিনা সাহসী ভূমিকা নিয়ে ৩০ হাজার কোটি টাকা ব্যায়ের পদ্মা সেতু নির্মানের কাজে হাত দেন। আমরা বীরের জাতি তা পদ্মা সেতু নির্মাণ করে আবার প্রমান করেছি। পদ্মা নদীর উপড় সেতু নির্মানের চাইতে বিষয়টি ছিল সন্মানের। এটা আমাদের প্রেস্টিজ ইস্যু।
আজ বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলার ভাগ্যকূল হরেন্দ্রলাল উচ্চ বিদ্যালয়ের বন্যাদূর্গতদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আগামী ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে সেতু খুলে দেওয়া হবে। পদ্মা সেতু নির্মান হলে এঅঞ্চলে কেউ আর গরীব থাকবেনা। কারো সাহাজ্যের প্রয়োজন হবেনা। এবছর রিলিফ চুরির কোন অভিযোগ নেই। নিজ ঘরে পুনর্বাসন না হওয়া পর্যন্ত বন্যার্তদেরকে সাহাজ্য দেওয়া হবে। দলীয় নেতা কর্মীদেরকে তিনি অসহায় মানুষের পাশে দাড়াতে বলেন। ব্যানার,ফেষ্টুনে বড় বড় ছবি না দিয়ে তিনি নেতা কর্মীদেরকে কাজের মাধ্যমে স্মরণীয় হওয়ার পরামর্শ দেন।
মুন্সিগঞ্জ জেলা প্রশাসন বন্যার্তদের মধ্যে এক হাজার জনকে ত্রাণ বিতরনের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করে। মুন্সিগঞ্জ জেলার অতিরিক্ত প্রশাসক ফজলে আজীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ ১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ, মুন্সিগঞ্জ ৩ আসনের এমপি মৃণাল কান্তি দাস, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা যতন মার্মা, সহকারী কমিশান (ভূমি) দিলরুবা শারমিন, মনির হোসেন মিটুল, হাজী নেছারউল্লাহ সুজন প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *