Connect with us

দেশজুড়ে

বেনাপোলে কোকেন ও ইয়াবাসহ আটক ১

Published

on

06-09-15 copy

বেনাপোল প্রতিনিধি : যশোর র‌্যাব ৬ ক্যাম্পের সদস্যরা সোমবার ভোরে বেনাপোল পোর্ট থানার দিঘিরপাড় গ্রামে মাদক সম্্রাট জালালের বাড়িতে অভিযান চালিয়ে ১১৫০পিচ ইয়াবা ট্যাবলেট ও ১৫৫ গ্রাম কোকেন উদ্ধার করেছে। এ সময় মাদক দ্রব্য ব্যবসা করার অভিযোগে জালালকে আটক করেন।

এএসপি মোহাম্মদ জিয়াউল হক জানান,তার নের্তৃত্বে র‌্যাব-৬,যশোর ক্যাম্পের একটি অভিযানিক দল বেনাপোল থানা এলাকায় আভিযানিক ডিউটি করাকালীন সময়ে গোপন সূত্রে জানতে পারে যে, দিঘিরপাড় গ্রামস্থ একটি ৩ তলা বিশিষ্ট ভবনের ২য় তলার শয়ন কক্ষে মাদক দ্রব্য কেনা-বেচা করছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে তাদের নির্দেশে সংগীয় ফোর্স নিয়ে উক্ত বাসার ২য় তলায় হাজির হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী মোঃ শাহাজালাল (৪০), পিং- মৃতঃ শামসুজোহা, সাং- দিঘিরপাড়, থানাঃ বেনাপোল পোর্ট, জেলাঃ যশোরকে পালানোর চেষ্টাকালে আসামীর নিজ ৩ তলা বিশিষ্ট ভবনের ২য় তলার শয়ন কক্ষ থেকে হাতে নাতে আটক করে।

তার স্বীকারোক্তি মতে পরিহিত লুঙ্গির ডান কোচ হইতে ১১৫০ পিচ ইয়াবা ওজন অনুমান ১১৫ গ্রাম, যাহাদের গায়ের রং গোলাপী গায়ে ুি লেখা আছে।যাহার মূল্য অনুমান (১১৫০ী১০০)=১,১৫০০০/- (এক লক্ষ পনের হাজার টাকা।আর একটি রুমে অভিযান চালিয়ে একটি সাদা রংয়ের পলিথিনের প্যাকেটে রক্ষিত থাকা অবস্থায় ১৫৫ গ্রাম কোকেন উদ্ধার করা হয়। মূল্য অনুমান ৪,৬৫০০০০০ (চার কোটি পয়ষট্টি লক্ষ টাকা)ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।উদ্ধারকৃত মালামাল থানায় জমা করে তার বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) টেবিল ৯ (খ) এবং ১ (খ) ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *