Connect with us

দিনাজপুর

বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেল তিতুমীর ও রূপসা এক্সপ্রেস

Published

on

download (3)

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর ফুলবাড়ীতে অল্পের জন্য রক্ষা পেল তিতুমীর এক্সপ্রেস ও রূপসা এক্সপ্রেস নামে দু’টি আন্তঃনগর ট্রেনের প্রায় দুই হাজার যাত্রী। ফুলবাড়ী রেলওয়ে স্টেশন এলাকায় রবিবার বিকেল ৫টায় এ ঘটনা ঘটে।

স্টেশন এলাকার ব্যবসায়ী ও ট্রেন যাত্রীরা জনায়, বিকেল ৪টা ৫০ মিনিটে রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি স্টেশনের ২ নম্বর লাইনে এসে দাঁড়ায়। একই সময় বিপরীত দিক থেকে সৈয়দপুরগামী রূপসা এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি একই লাইনে প্রবেশ করে। দু’টি ট্রেন একই লাইনে প্রবেশ করায় যাত্রীরা চিৎকার শুরু করেন। এ সময় রূপসা ট্রেনচালক গতি থামিয়ে দিলে ট্রেন দু’টি মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পায়। পরে রূপসা এক্সপ্রেস ট্রেনটি পেছনে ফিরে গিয়ে ১ নম্বর লাইনে প্রবেশ করে।

এ বিষয়ে রেলস্টেশন মাস্টার (চলতি দায়িত্ব) আব্দুস ছাত্তার সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। তবে স্টেশন এলাকার বাসিন্দারা জানান, স্টেশন মাস্টার আব্দুস ছাত্তার ঘটনার সময় স্টেশনে উপস্থিত ছিলেন না।

প্রসঙ্গত, এর আগে ফুলবাড়ী স্টেশনে কয়েক দফা একই ঘটনা ঘটে। ২০১৩ সালে দু’টি আন্তঃনগর ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। স্টেশন এলাকার বাসিন্দারা অভিযোগ করেন, ইতোপূর্বে ঘটে যাওয়া কোনো ঘটনারই সুষ্ঠু তদন্ত ও বিচার হয়নি। এ কারণে এমন ঘটনা ঘটেই চলছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *