Connect with us

ঝিনাইদহ

মহেশপুর সীমান্ত থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার করেছে বিজিবি

Published

on

Jhenidah Madok Recovery Photo 11.04.15

 

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ :

ঝিনাইদহের মহেশপুর সীমান্তের মাইলবাড়িয়া, খোশালপুর মাঠ ও হালদাপাড়া মাঠ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার ভোরে সীমান্তের বিভিন্ন এলাকা থেকে এ মাদক দ্রব্য উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ২.৮ কেজি গাজা ও ৭০ বোতল ভারতীয় মদ।
বিজিবি-৬ ব্যাটালিয়ানের পরিচালক এসএম মনিরুজ্জামান জানান, ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকায় মাদকদ্রব্য চোরাচালন ও ব্যবসা রোধে বিজিবি আজ ভোরে অভিযান পরিচালনা করে। অভিযানকালে সীমান্তের মাইলবাড়িয়া বাশঝাড়ের ভিতর থেকে ২.৮ কেজি গাজা, খোশালপুর মাঠ থেকে ৫০ বোতল ভারতীয় মদ ও হালদাপাড়া মাঠ থেকে ২০ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। তবে এসব ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মুল্য আনুমানিক ১ লক্ষ ১৫ হাজার টাকা।

 

ঝিনাইদহে দুই ছিনতাইকারীকে  আটক করেছে পুলিশ

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

ঝিনাইদহ শহরের পাগলাকানাই বেকা ব্রীজ এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল, জেলা শহরের কোরাপাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে সুজন (১৮) ও একই এলাকার লুতফার বিশ্বাসের ছেলে সুমন (২১)।
ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, গতরাত সাড়ে ১২ টার দিকে জেলা শহরের পাগলাকানাই বেকা ব্রীজ এলাকায় ছিনতাইকারীরা এক যুবকের গতিরোধ করে মোবাইল ফোন, টাকা-পয়সা ছিনিয়ে নিচ্ছিল। তখন স্থানীয় লোকজন টের পেয়ে তাদেরকে ঘিরে ফেলে। এসময় পুলিশ ঘটনা স্থলে এসে ছিনতাইকারী সুজন ও সুমনকে আটক করে।
তিনি আরো জানান, আটককৃত সুজন ও সুমন পেশাদার ছিনতাইকারী। তারা বিভিন্ন সময় এলাকায় ছিনতাই, চুরি সহ নানা ধরনের অপকর্ম করে আসছিল। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

শৈলকুপায় গৃহবধুর লাশ উদ্ধার

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

ঝিনাইদহের শৈলকুপায় এক গৃহবধূর বিষপান করা লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার আনন্দনগর গ্রামে। নিহত গৃহবধু আমেনা বেগম (২০) ওই গ্রামের মোহাম্মদ রফিকের স্ত্রী। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এটি হত্যা বলে দাবি করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, গত ২ বছর আগে জেলার শৈলকুপা উপজেলার আনন্দনগর গ্রামের ওয়াহেদ শেখের ছেলে দিনমজুর মোহাম্মদ রফিকের সাথে সদর উপজেলার গয়েশপুর গ্রামের আব্বাস আলীর মেয়ে আমেনা বেগমের প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হয়। এরপর থেকেই শশুরবাড়ির লোকজনের সাথে আমেনার ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এরই প্রেক্ষিতে গতকাল সন্ধ্যায় স্বামীর সাথে তার পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। পরে রাত সাড়ে ৯ টার দিকে প্রতিবেশীরা নিজ ঘরের ভিতরে আমেনার বিষপান করা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
নিহত আমেনা বেগমের নানা শহিদুল ইসলাম জানান, আমেনাকে তার শশুরবাড়ির লোকজন হত্যা করেছে। এখন নিজেদের বাচাতে শশুরবাড়ির লোকজন আমেনার মুখে বিষ ঢেলে আতœহত্যা বলে চালানোর চেষ্টা করছে। আমরা এ ঘটনার সঠিক বিচার দাবি করছি।
শৈলকুপা থানার ওসি হাশেম খান জানান, পরিবারের লোকজনের মামলার প্রেক্ষিতে আমরা ঘটনা স্থলে গিয়েছিলাম। তবে আমেনা বেগমের শশুর বাড়ির কাউকে পাওয়া যায়নি। তারা সবাই পলাতক রয়েছে। এতে আমেনাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যার সঠিক কারন জানা যাবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *