Connect with us

Highlights

মাদক হচ্ছে সকল অপরাধের মা- এসপি বিপ্লব

Published

on


আমিরুল ইসলাম, রংপুর:

‘মাদক হচ্ছে সকল অপরাধের মা’, আজকে যে মাদক সেবী কালকে সে চুরি করবে- পরের দিন আবার ডাকাতিও করবে তাই মাদকের ভয়াবহতা থেকে আমাদের তরুণ ও যুব সমাজকে ফিরিয়ে আনতে হবে বলে মন্তব্য করেছেন রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।
তিনি আরো বলেন, আগামী প্রজন্মকে সুন্দর একটি বাসযোগ্য দেশ উপহার দিতে ও বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে এদেশে কোনভাবেই মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে আর ছাড় নয়। জঙ্গিবাদের ভয়াবহতা উল্লেখ করে তিনি বলেন, জঙ্গিবাদের কুফল সম্পর্কে আমাদের বিপথগামী তরুণ ও যুব সমাজকে বুঝাতে হবে। পাশাপাশি সর্বাঙ্গনে জঙ্গিবাদের বিরুদ্ধে জনসচেতনতা অব্যাহত রাখতে হবে। তাই এই কাজে সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

শনিবার দুপুর ১২টায় মিঠাপুকুর উপজেলার নানকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে থানা পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা পুলিশ আমাদের বেতন জনগণের টাকায় হয় তাই জনগণ কোন ভাবেই যেন হয়রানির শিকার না হয় সেদিকে সতর্ক থাকতে হবে।
সমাবেশে তিনি আরো বলেন, পুলিশদের বুঝতে হবে থানা ও হাসপাতাল এই দুইটির দরজা সবার জন্য সব সময় খোলা থাকবে। জনগণের থানাতে এসে যেন কোনভাবেই হয়রানির কবলে না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে। তাদের জন্য থানার সেবা উম্মুক্ত রাখতে হবে।

নানকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে মিঠাপুকুর থানাধীন ১১৭জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করেন এবং সুস্থ জীবনে ফিরে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আরমান হোসেন, মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ জাফর আলী বিশ্বাস, প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার গোস্বামীসহ অত্র উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ ও অত্র প্রতিষ্ঠান শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান শেষে জেলা পুলিশের পক্ষ থেকে আত্মসমর্পণকারী মাদকসেবী ও অত্র এলাকার শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *