Connect with us

ঢাকা বিভাগ

মাদারীপুরে ভাবীর হাতের রগ কেটে দিয়েছে নেশাগ্রস্ত দেবর

Published

on

madaripur-news-1মাদারীপুর প্রতিনিধি ॥

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সুচিয়ারভাঙ্গা গ্রামে বড় ভাবীর হাতের রগ কেটে দিয়েছে নেশাগ্রস্ত দেবর।
স্থানীয়, পারিবারিক ও আহত গৃহবধু সূত্রে জানা গেছে, ঢাকার আনিছুর রহমান রানার মেয়ে মিষ্টি বেগমের সাথে (২৩) মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সুচিয়ারভাঙ্গা গ্রামের কাশেম সেরনিয়াবাদের ছেলে ফেরদাউস সেরনিয়াবাদের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি মেয়ে সন্তান হয়। পরে স্বামী দুবাই চলে যায়। এরপর থেকে নেশাগ্রস্ত দেবর আলী সেরনিয়াবাদ ঐ গৃহবধু মিষ্টি বেগমকে নানাভাবে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করতে থাকে।
এরই জের ধরে নেশার টাকার জন্য শুক্রবার বিকেলে গৃহবুকে দা দিয়ে আঘাত করলে তার মাথার কিছু অংশ ফেটে যায় এবং হাতের রগ কেটে যায়। এই ঘটনায় পরিবারের লোকজন ঐ গৃহবুকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।
পরে এই ঘটনাটি শনিবার দুপুরে ঐ গৃহবধু সাংবাদিকদের জানায়। সরেজমিনে হাসপাতালে গেলে গৃহবধুকে যন্ত্রণায় ছটফট করতে দেখা যায়।
এসময় ঐ গৃহবধু মিষ্টি বেগম বলেন, আমার দেবর নেশা করে। নেশার টাকার জন্য আমাকে প্রায় চাপ সৃষ্টি করে। সেই সাথে আমার স্বামী বিদেশ থাকায় প্রায় নানা ধরণের নির্যাতন করে সে। আমি এই নির্যাতন থেকে মুক্তি চাই।
এ ব্যাপারে গৃহবধুর শ্বাশুরী ইজ্জাতন বেগম বলেন, আমার ছেলের মাথায় সমস্যা আছে। তাই এই ঘটনা ঘটিয়েছে। তবে আমি আমার বড় ছেলের বউকে নিজ দায়িত্বে হাসপাতালে ভর্তি করে তার চিকিৎসার করে যাচ্ছি।
মাদারীপুর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা বলেন, গৃহবধুর ব্যাপারে সব ধরণের সহযোগিতা করা হবে।
মাদারীপুরের নারী উন্নয়ন সংস্থা নকশি কাথার নির্বাহী পরিচালক সাংবাদিক আয়শা সিদ্দিকা আকাশী বলেন, সরেজমিনে গিয়ে ঐ গৃহবধুর খোজ খবর নেয়া হয়েছে। গৃহবধুর চাইলে তাকে আইনের সহযোগিতাসহ সব ধরণের সহযোগিতার ব্যবস্থা করে দেয়া হবে।
মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল মোর্শেদ বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *