Connect with us

Highlights

যশোরের ঝিকরগাছায় গঠিত হল অসহায় কর্মহীন দের জন্য কল্যাণ তহবিল

Published

on

ফজলুর রহমান, যশোর:

যশোরের ঝিকরগাছায় করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া কর্মহীন হতদরিদ্রদের জন্য গঠিত হল কল্যাণ তহবিল। সেই তহবিলে যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দীন প্রথমে আপাতত ৫০ হাজার টাকা জমা দেন এবং নিজেদের এক মাসের বেতন-ভাতার পুরোটাই প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল।
গতকাল সোমবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ঝিকরগাছা উপজেলা করোনা প্রতিরোধ কমিটি গঠনের পর সকলের সিদ্ধান্তে লকডাউন গৃহবন্দী থাকা কর্মহীনদের জন্য একটি ‘কল্যাণ তহবিল’ গঠন করা হয়।
সেখানে তাৎক্ষণিক সিদ্ধান্ত হয়, ব্যক্তি উদ্যোগের সকল সহায়তার অর্থ এই তহবিলে প্রদান করা হবে এবং উপজেলা করোনা প্রতিরোধ কমিটি তালিকা ধরে কর্মহীন হয়ে পড়া গৃহবন্দী অসহায় পরিবারে মাঝে নিত্য খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।
তাৎক্ষণিকভাবে এই তহবিলে উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, ভাইস-চেয়ারম্যান মোঃ সেলিম রেজা ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল সহ তাদের একমাসের বেতন-ভাতার পুরোটাই সমপরিমান টাকা দেয়ার ঘোষণা দেন।

এছাড়াও ঝিকরগাছা ইউ‌নিয়‌নের চেয়ারম্যান
মো: আ‌মির হো‌সেন ৫০ হাজার , নাভারন ইউনিয়ন চেয়ারম্যান মোঃ:শাহাজান আলী ২৫ হাজার, হাজিরবাগের ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু ২০ হাজার নগদ টাকা উক্ত ফান্ডে জমা করেন। এ সময় উপ‌স্থিত অন্যান্য চেয়ারম্যানগন , সরকারী কর্মকর্তাগন পর্যায়ক্র‌মে তা‌দের সহায়তা উপ‌জেলার খাদ্য সহায়তা ফা‌ন্ডে দেয়ার প্র‌তিশ্রু‌তি দেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *