Connect with us

দেশজুড়ে

রংপুরের মাহিগঞ্জে টিপু মুন্সি এমপিকে সম্বর্ধনা

Published

on

রংপুর প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্যদিয়ে স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুন্সি এম.পি কে রোববার সম্বর্ধনা প্রদান করেন মাহিগঞ্জবাসী।
নগরীর সারগাম ক্লাবস্থ গ্লাস ফ্যাক্টরী মাঠে মাহিগঞ্জ বাসীর আয়োজনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটিকে ৩টি ভাগে ভাগ করা হয়। প্রথম পর্বে ছাত্র,ছাত্রী ও শিক্ষক সমবাবেশ অনষ্ঠিত হয়। সমাবেশের আলেঅচ বিষয় ছিলো “বিজয়ের গল্প বলা এবং আলোচিত প্রজন্ম গড়া”। এ সমাবেশে স্থানীয় প্রায় ২০জন মেধাবী শিক্ষার্থীদের সম্বর্ধনা প্রদান করা হয়। এ সময় অনুষ্ঠানের প্রধান আলোচক স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুন্সি এম.পি উক্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।
আমরা মাহিগঞ্জ বাসীর আহবায়ক নির্মল কুরী নিমাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম পর্বের ছাত্র ছাত্রী ও শিক্ষক সমাবেশে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন রংপুর চিকিৎসা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ডাঃ অনিমেশ মজুমদার, ভাষা সৈনিক মুক্তিযোদ্ধা মীর আনিসুল হক পেয়ারা, কারমাইকেল কলেজের অধ্যক্ষ ড. রেজাউল হক, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক তুহিন চৌধুরী,২৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ পাটোয়ারী, ডা. মিজানুর রহমান ও মাওলানা মো. আজগর আলী। পরে সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুন্সি এম.পি কে রোববার সম্বর্ধনা প্রদান করেন মাহিগঞ্জবাসীর পক্ষ থেকে বিশাল সম্বর্ধনা প্রদান করা হয়।
সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট মোঃ আবুল কাশেম। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন রসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরফুদ্দিন আহমেদ ঝন্টু। আলোচক হিসেবে বক্তব্য রাখেন ভাষা সৈনিক ও শিক্ষাবিদ সাবেক সাংসদ আলহাজ্ব শাহ আব্দুর রাজ্জাক ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রংপুর জেলা ইউনিট কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু।
সবশেষে ঢাকার বিভিন্ন শিল্পীদের সমন্বয়ে “আনন্দ প্রহর” নামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *