Connect with us

দেশজুড়ে

রংপুরে দৈনিক বজ্রশক্তির ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Published

on

রংপুর প্রতিনিধি: রংপুরে দৈনিক বজ্রশক্তির ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বৃৃহস্পতিবার (৩০নভেম্বর) বেলা ১১টায় নিউ ক্রেস রোডস্থ সুমি কমিউনিটি সেন্টারে দৈনিক বজ্রশক্তির রংপুর জেলা প্রতিনিধি মো. আব্দুল কুদ্দুস শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে ৫ম বর্ষের শুভ সুচনা করেন সহকারী পুলিশ সুপার ’সি সার্কেল’ মো. জাকারিয়া রহমান।
প্রধান অতিথি দৈনিক বজ্রশক্তির সন্ত্রাস জঙ্গিবাদ সাম্প্রদায়িকতা বিরোধী জনসচেতনতা মুলক কার্যক্রমের সাফল্য কামনা করে বলেন, বাংলাদেশের সংবিধানে স্বাধীন মত প্রকাশের অধিকার দেওয়া আছে তাই দৈনিক বজ্রশক্তি যে মতবাদ প্রকাশ করছে তা যদি জাতীর কল্যাণে কার্যকর হয় তবে সেটা গ্রহন করা উচিত আর যদি কর্যকর না হয় তবে সেটা বর্জন করা দরকার। সব জায়গা থেকে আমাদের শিক্ষা নেয়ার আছে বজ্রশক্তি জঙ্গিবাদ সন্ত্রাসবাদ সা¤প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতার যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংশনীয়।
আবুল কালাম আজাদ রুবেলের সঞ্চালনায় উক্ত প্রতিষ্ঠা বাষিকী উদযাপনে পত্রিকাটির সাফল্য কামনা করে ও পত্রিকাটির পথচালার উপর বক্তব্য রাখেন দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম। আমরা মানবতার কল্যাণে হেযবুত তওহীদের সাথে যৌথ উদ্যোগে সারাদেশ ব্যাপী জঙ্গিবাদ সন্ত্রাসবাদ, মাদক ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সভা সেমিনার, মতবিনিমিয়, আলোচনা সভা, গোল টেবিল বৈঠকসহ অসখ্য জনসচেতনতা মুলক কার্যক্রম করেছি এবং এসব বিষয়ের উপর অসংখ্য প্রবন্ধ, আর্টিকেল পত্রিকার মাধ্যামে প্রকাশ করে আসছি। তাই দৈনিক বজ্রশক্তির এসব নিঃস্বার্থ এই উদ্যোগকে আরো বেগবান করতে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন আমিরুল ইসলাম।
অনুষ্ঠানে দৈনিক বজ্রশক্তি ও হেযবুত তওহীদের যৌথ পথচলার উপর বক্তব্য রাখেন দৈনিক বজ্রশক্তির সাব এডিটর আশেক মাহমুদ।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে দৈনিক বজ্রশক্তির প্রতিষ্ঠা বার্ষিকীর সাফল্য কামনা করে বক্তব্য রাখেন প্রেসক্লাব রপুর এর সাধারন সম্পাদক রশীদ বাবু, মাহিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শ্রী বাবলু নাগ, বৈশাখী টিভির রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী তুহিন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুল হারিম আনছারী, দৈনিক যুগের আলোর বার্তা সম্পাদক আবু তালেব, এটিএন বাংলার রংপুর ব্যুরো চীপ মাহাবুবুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম পিয়াল, পীরগঞ্জ উপজেলা জাসদের সাধারন সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির প্রতিনিধি মনোয়ার হোসেন লিটন. রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি জাবেদ হাসান, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ আসিফ হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, সাংগঠনিক সম্পাদক আনিছুল ইসলাম আনিছ, মহনগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুর রশিদ জীবনসহ অন্যান্য অতিথি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *