Connect with us

দেশজুড়ে

রংপুরে সাংবাদিকদের আউট-সোর্সিং বিষয়ে একদিনের কর্মশালা অনুষ্ঠিত

Published

on

ICT Amরংপুর প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রনালয়ের বাস্তবায়নে এবং “সুশীলন” এর আয়োজনে আই,সি,টির (ICT)এর লার্নিং এ্যান্ড আর্নিং ডেভোল্পমেন্ট প্রকল্পের বেসিক আউট সোর্সিং বিষয়ে রংপুরের মিডিয়া কর্মীদের নিয়ে দিনব্যাপি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে রংপুরের জেলা প্রশাসক মোহা. রাহাত আনোয়ার তার কার্যালয়ের কম্পিউটার ল্যাব হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে এ কর্মশালার উদ্বোধন করেন।

আয়োজক সংস্থা “সুশীলন” এর রিজিওন্যাল কো-অর্ডিনেটর মো.আব্দুল আলীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো.মাছুদ-উর-রহমান মিলু, সাধারণ সম্পাদক মোহা. মোজাফ্ফর হোসেন, প্রচার সম্পাদক মহিউদ্দিন মখদুমী, দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় প্রতিনিধি আমিরুল ইলাম প্রমুখ। এ সময় সংস্থার জেলা কো-অর্ডিনেটর মঞ্জুরি বেগম, আইটি স্পেশালিস্ট এম.ই.এইচ নূর উপস্থিত ছিলেন। প্রশিক্ষক মোহা. রাসেল ও মোহা. মামুন উপস্থিত সাংবাদিকদের আউট সোর্সিং বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন।

এ প্রশিক্ষণ রংপুরের কর্মরত বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রিক ও অন-লাইন মিডিয়ার ৩০জন সাংবাদিক অংশ গ্রহণ করেন। দিন ব্যাপী এ প্রশিক্ষণ শেষে জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার প্রশিক্ষনে অংশহনকারী দৈনিক বজ্রশক্তি ও জেটিভি অনলাইনের রংপুর বিভাগীয় প্রতনিধি মো. আমিরুল ইসলামসহ প্রত্যেক প্রশিক্ষণার্থির হাতে সনদ তুলে দেন ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *