Connect with us

দেশজুড়ে

রংপুর রিপোর্টাস ক্লাবে চলছে নির্বাচনী আমেজ

Published

on

আমিরুল ইসলাম, রংপুর:

রংপুর রিপোর্টাস ক্লাবে আগামী ২৪ এপ্রিল রবিবার আসন্ন দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে চলছে নির্বাচনী হাওয়া। নির্বাচনকে ঘিরে কে বিভিন্ন প্রচার প্রচারণার মাধ্যমে অনেকেই এখন থেকেই চালাচ্ছেন নির্বাচনী প্রচারণা। আবার অনেকেই ব্যক্তিগত ভাবে যোগাযোগ করে নিজের স্থান বুঝে সিদ্ধান্ত নিচ্ছেন কোন পদে নির্বাচন করবেন।

অন্যদিকে নির্বাচনকে কেন্দ্র করে আগাম প্রচারনা, অনেকের দোয়া চাওয়া, কুশল বিনিময় ইত্যাদির মাধ্যমে বইছে নির্বাচনের আমেজ এবং ক্লাবটি থাকছে সবসময় মুখরিত।

এদিকে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আশরাফুল আলম ও অন্য দুই সদস্য আলতাব হোসেন ও সিদ্দিকুর রহমান ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনকে সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করতে যাবতীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এ সব অঘোষিত আগাম প্রচার প্রচারণার অবসান ঘটবে আগামী ১২ এপ্রিল মনোনয়ন পত্র উত্তোলোনের মধ্য দিয়ে। সেদিন নির্বাচন রতে ইচ্ছুক সকলেই মনোনয়নপত্র সংগ্রহ করবেন এবং সদস্যগণও নির্দিষ্ট পছন্দের প্রার্থীকেও নির্বাচিত করার জন্য মনোস্থির করবেন। নির্বাচনকে ঘিরে সবদিক দিক দিয়ে এবারের রিপোর্টাস ক্লাবের হাওয়াটা একটু ব্যতিক্রম।

উল্লেখ্য এবারে নিম্ন লিখিত পদ সমূহে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে: সভাপতি ১ জন, সহ- সভাপতি- ২ জন, সাধারণ সম্পাদক ১জন, যুগ্ম- সাধারণ সম্পাদক ১ জন, কোষাধ্যক্ষ ১জন, দপ্তর সম্পাদক ১জন, প্রচার সম্পাদক ১ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন, ক্রীড়া সম্পাদক ১ জন এবং কার্য নির্বাহী সদস্যের ৫টিসহ মোট ১৫াট পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *