Connect with us

দেশজুড়ে

রসিক মেয়র ঝণ্টুর ওপর অতর্কিত হামলা: যুবক আটক

Published

on

রংপুর প্রতিনিধি: রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুর (প্রতিমন্ত্রী) উপর অতর্কিত হামলা হয়েছে। এ ঘটনায় তিনি সামান্য আহত হয়েছেন। তার পাঞ্জাবিও ছিড়ে গেছে। পরে স্থানীয়রা হামলাকারী যুবককে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে।

রবিবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মেয়রের বাসভবনের সামনের আসবাবপত্রের দোকানে এই হামলা হয়। মুহূর্তেই খবরটি ছড়িয়ে গেছে।

মেয়র ,পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আসর নামাজের পর মেয়র তার বাসভবনের সামনে একটি ফার্নিচারের দোকানে কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। এ সময় নগরীর কুকরুল গলাকাটা মোড় এলাকার সাদ্দাম হঠাৎ মেয়রের ওপর চড়াও হয়। সাদ্দাম মেয়রকে শারীরিকভাবে হেনস্তা করে। ঘটনার সঙ্গে সঙ্গেই এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

রসিক মেয়র শরফুদ্দিন আহমেদ ঝন্টু বলেন, ছেলেটি আমার কাছে এসে বলে ‘আমার মা অসুস্থ তাকে দেখতে এখনই আপনাকে হাসপাতালে যেতে হবে’। ছেলেটির কথায় আমি বলি আজ শরীরটা ভালো নেই। কাল সকালে তোর মাকে দেখতে যাব। এই কথা বলার সঙ্গে সঙ্গে ছেলেটি আমার বুকের ওপর পা তুলে দিয়ে আমাকে শারীরিকভাবে হেনস্তা করে। এ ঘটনায় আমি কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছি। কি কারণে আমার সঙ্গে ছেলেটি এ ধরনের আচরণ করলো বুঝতে পারছি না।

এ বিষয়ে সিটি করপোরেশনের পক্ষ থেকে মামলা করা হবে বলে তিনি জানান।

প্রত্যক্ষদর্শী বেশকজন জানান, নগরীর কুকরুল এলাকার একরামুল হকের ছেলে সাদ্দাম নামে ছেলেটির হাতে পাথর ছিল। তারা কিছু বুঝে ওঠার আগেই ছেলেটি মেয়রের ওপর হামলা চালায়।

কোতোয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক যুবক থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এ বিষয়ে রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, এ ঘটনায় মামলা হবে। কে কী কারণে সে হামলা করেছে তার কারণ বের করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *