Connect with us

দেশজুড়ে

রাজাধানীতে গণধর্ষণের শিকার নারী পুলিশ কনস্টেবল

Published

on

স্টাফ রিপোর্টার:  রাজধানীতে তুরাগ থানার এক নারী কনস্টেবল গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে খিলগাঁওয়ের তিলপাপাড়ার ৮৬ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।
শনিবার দুপুর দুইটার দিকে ধর্ষণের শিকার ওই নারী কনস্টেবলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
ঘটনার শিকার নারী কনস্টেবল জানান, প্রেমের সূত্রে ২০১১ সালে খিলগাঁও থানার সাবেক এএসআই কালিমুর রহমানের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু তিন বছর পর ২০১৪ সালে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। গত বুধবার রাতে কালিমুর রহমান তাকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে তিলপাপাড়ার ৮৬ নম্বর বাড়িতে নিয়ে যান। সেখানে কালিমুর রহমানসহ আরও চারজন সারারাত তাকে গণধর্ষণ করেন। এরপর বৃহস্পতিবার সকালে কৌশলে তিনি ওই বাসা থেকে বের হয়ে খিলগাঁওয়ে তার এক আত্মীয়ের বাসায় ওঠেন। সেখান থেকে শুক্রবার তিনি রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি হন। এরপর শনিবার ঢামেক হাসপাতালে আসেন।
ওসিসির সমন্বয়কারী বিলকিস বেগম জানান, ধর্ষণের শিকার ওই নারী কনস্টেবলের কয়েকটি শারীরিক পরীক্ষা করা হয়েছে। রবিবার তার ফরেনসিক পরীক্ষা করা হবে।
খিলগাঁও থানার ওসি মুস্তাফিজ ভূঁইয়া জানান, তাদের মধ্যে বিয়ে ও এবং পরে বিচ্ছেদ হয়েছে বলে জানা ছিল। কিন্তু ধর্ষণের ঘটনা তিনি জানেন না।  ওসি জানান, খিলগাঁও থানায় থাকা এএসআই কালিমুর রহমান বর্তমানে স্পেশাল পুলিশ ব্যাটালিয়ন (এসপিবিএন) এ কর্মরত।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *