Connect with us

কুড়িগ্রাম

রৌমারীতে স্ত্রীকে গলাকেটে হত্যা; ঘাতক স্বামী গ্রেফতার

Published

on

52582_0শাহাদত হোসেন, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রাম জেলাধীন রৌমারী উপজেলায় স্ত্রীকে গলাকেটে হত্যার ঘাতক স্বামী হযরত আলীকে গ্রেফতার করেছেন পুলিশ। থানা পুলিশ ও সরেজমিনে গিয়ে জানা যায় বাইটকামরী গ্রামের মনিরউদ্দিনের ছেলে সাথে একই গ্রামের এনতাজ আলীমুন্সীর মেয়ে মরিয়ম খাতুনের প্রায় বিশ বছর আগে বিবাহ সম্পূর্ণ হয়। তাদের সংসারে তিন সন্তান বড় মেয়ে হোসেনে আরা খাতুন (১৭) রৌমারী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণী আর দুই ছেলে বাইটকামারী জুনিয়র হাইস্কুলে বিপ্লব (১৪) ৮ম শ্রেণী ও শামীম (১২) ৭ম শ্রেণীতে পড়াশনা করে। গত ২০ ফের্রুয়ারী বড় মেয়ে হোসেনে আরা খাতুন (১৭) রৌমারী ডিগ্রি কলেজে ক্লাস করার কথা বলে বাড়ী থেকে বের হয়ে আসে সে বাড়ীতে না ফেরায় তার মা মরিয়ম খাতুন বিভিন্ন জাগায় খোঁজা খোজি করে মেয়েকে না পেয়ে বাবা হযরত আলী ঢাকা থাকায় কারণে মা বাদী হয়ে গত ২৩ ফের্রুয়ারী রৌমারী থানায় সাধারণ ডায়রি জিডি নং-৯৪৮ তাং-২৩-২-১৬ইং করেন। এ কথা শুনে ট্রাকটর ড্রাইভার বাবা হযরত আলী ঢাকা থেকে ২৩ ফ্রের্রুয়ারী রাতে বাড়ীতে ফিরে আসে স্বামী ও স্ত্রী উভয় মধ্যে মেয়েকে নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল বুধবার সকাল ৭.৩০মিনিটে সময় তার দুই ছেলে বিপ্লব ও শামীম স্কুলে প্রাইভেট পড়তে গেলে বাড়ী ফাঁকা পেয়ে ঘাতক স্বামী হযরত আলী তার স্ত্রী মরিয়ম খাতুনকে ধারালো দা দিয়ে কুপিয়ে গলাকেটে হত্যা করে। পড়ে বন্দবেড় ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সহযোগিতায় বাগুয়ারচর নামকস্থান থেকে ঘাতক স্বামী হযরতকে পুলিশ গ্রেফতার।
হত্যা বিষয়ে মরিয়মে বড় ভাই আঃ সাত্তার বাদী হয়ে রৌমারী থানায় মামলা করেন মামলা নং-১৬ তাং-২৪-০২-১৬ইং।মামলার আইও এস আই বেলাল হোসেন বলেন গ্রেফতারকৃত আসামী হযরত আলী তার স্ত্রী মরিয়ম খাতুনকে ধারালো দা দিয়ে কুপিয়ে গলাকেটে হত্যার দায়স্বীকার করেছেন।
এ বিষয়ে রৌমারী থানার অফিসার ইনচার্জ এ বি এম সাজেদুল ইসলাম বলেন গ্রেফতারকৃত আসামী হযরত আলী তার স্ত্রী হত্যার দায়স্বীকার করেছেন। আমি ঘটনাস্থাল সরেজমিনে পরির্দশন করেছি নির্দোশ কোন ব্যক্তি এ মামলায় হয়রানী হবেনা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *