Connect with us

দেশজুড়ে

রৌমারী সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত

Published

on

bsfশাহাদাত হোসেন, রৌমারী সংবাদদাতা: কুড়িগ্রামের রৌমারী উপজেলার বেহুলার চর সীমান্তে বিএসএফ’র গুলিতে মোনছের আলী (৪০) নামের এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত হয়েছে। বিজিবি ও এলাকাবাসী জানায়, রোববার রাত ১০ টার দিকে রৌমারী উপজেলার বেহুলার চর সীমান্তের ১০৬২ আর্ন্তজাতিক পিলারের সন্নিকটে গরু আনতে যায় বাংলাদেশী কয়েকজন গরু ব্যবসায়ী। এসময় ভারতের ঝালোরচর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্যকরে গুলি ছোড়ে। এতে গুলি বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মোনছের আলী। এসময় তার সঙ্গী অপর গুরু ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিসৎক মোনছের আলীকে মৃত ঘোষনা করে। মোনছের আলীর লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে পালিয়ে যায় অপর গরু ব্যবসায়ীরা। পরে রৌমারী থানা পুলিশ মোনছের আলীর লাশ রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে মোল্লার চর বিজিবি ক্যাম্পের কোম্পানী ক্যাম্প কমান্ডার জানান, পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবি’র পক্ষ থেকে বিএসএফ’র নিকট এ ঘটনার তীব্র প্রতিবাদ জানানো হয়েছে।
রৌমারী থানার অফিসার ইনচাজ এবিএম সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মোনছের আলীর লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *