Connect with us

দেশজুড়ে

লক্ষীপুরে চালক ঘুমে,লেগুনা খালে: শিশুসহ আহত-১২

Published

on

pic-1লক্ষীপুর প্রতিনিধিঃ লক্ষীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ এলাকায় যাত্রীবাহী একটি লেগুনা উল্টে শিশুসহ ১২ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে শিশু মহি উদ্দিন ও বাবুল অবস্থা আশঙ্কাজনক। মঙ্গলবার (১৮ অক্টোবর) বেলা ৩টার দিকে ল²ীপুর- রামগতি সড়কের চর উভূতি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
ওই লেগুনার যাত্রী চরলরেঞ্চ গ্রামের জনেবা ও নুরুল ইসলাম জানায়, ঘটনার সময় চালক ঘুমে ছিল।এরআগে কয়েকবার সতর্ক করার পরও তার খেয়াল পেরেনি। একপর্যায়ে সে গাড়িটির নিয়ন্ত্রণ হারায়। পরে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খালে উল্টে যায়।
স্থানীয়রা জানায়, ল²ীপুর থেকে রামগতিগামী যাত্রীবাহী লেগুনা নিয়ন্ত্রণ হারায়। এসময় রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে তা খালে উল্টে পড়ে। এতে চালক ও তার সহযোগীসহ ১২ যাত্রী আহত হন। আহতরা হলেন সুইটি (৫), প্রীতি (৬), মহি উদ্দিন (৪), বাবুল (৩), রুমা আক্তার (২৫), জনেবা (৩০), নুরুল ইসলামসহ (৩৮) ১২ জন। আহতদের মাথা, হাতসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে । তাদেরকে সদর হাসপাতাল ও কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্ এ ভর্তি করা হয়েছে । এদের মধ্যে মহিউদ্দিন ও বাবুলের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *