Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে আ’লীগের ইফতার মাহফিলে ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ৫

Published

on

Lakshmipur A'lig sangarsho  Pic-02  11.06.2016
রুবেল হোসেন, লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরে জেলা আওয়ামীলীগের ইফতার ও দোয়ার মাহফিলে ইফতারির প্যাকেট না পাওয়াকে কেন্দ্র করে হট্রগোল চালিয়েছে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতা কর্মীরা। এসময় চেয়ার ছোঁড়াছুড়ি, ভাংচুর ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ৫ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের পুরাতন ভবনের সামনে এ ঘটনা ঘটে। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ অন্যান্য ক্লিনিকে প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানা যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের পুরাতন ভবনের সামনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠান চলছিল। এসময় সভা মঞ্চের মাঝখানে পৌর শহরের ১০, ১১ও ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে ইফতারির প্যাকেট না পাওয়াকে কেন্দ্র করে হট্রগোল শুরু হয়। একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া, চেয়ার ছোঁড়াছুড়ি ও ভাংচুরের ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ নেতা টিপু সুলতান শাহেদ, মো. রাজুসহ আহত হন ৫ জন।
এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, কোন ধরনের বিশৃঙ্খলায় জেলা ছাত্রলীগ কিংবা কোন ছাত্রলীগ কর্মী জড়িত নয়, ইফতার মাহফিলে বহিরাগত যুবকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।
প্রসঙ্গত, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের পুরাতন ভবনের সামনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় জেলা সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, লায়ন এম আ্ওয়াল এমপি, জেলা পরিষদ প্রশাসক শামছুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি এম আলা উদ্দিন, জেলা যুবলীগের আহবায়ক একে এম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *