Connect with us

দেশজুড়ে

ফেইসবুকে ছবিতে লাইক দেওয়ার জেরে লক্ষ্মীপুরে ব্যবসায়ীর হাত ভাঙলো দুর্বৃত্তরা

Published

on

রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আবুল খায়ের (৩৮) নামে এক পরিবহন ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙ্গে ৫০ হাজার টাকা ও গলার সোনার চেইন লুটে নেওয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে সদর উপজেলার চররুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবিতে ‘লাইক’ দেওয়ায় পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, উপজেলার চররুহিতা গ্রামের অলি উল্যার ছেলে রাকিব সম্প্রতি অসামাজিক কাজে ধরা পড়ে। লোকজন তাকে মারধর করে ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। অন্য এক ব্যাক্তির ফেসবুকের পাতায় ছবিটা দেখে খায়ের ওই ছবিতে লাইক দেয়। ঘটনার সময় খায়ের রায়পুরে রাখালিয়া থেকে বাড়িতে ফিরছিল। এসময় ঘটনাস্থলে পৌঁছলে রাকিবের নেতৃত্বে স্থানীয় কাউছার, পারভেজ ও হারুন খায়েরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে খায়েরের কাছে থাকা ৫০ হাজার টাকা ও গলার থেকে সোনার চেইন নিয়ে তারা পালিয়ে যায়।
আবুল খায়ের জানায়, ফেসবুকে ছবিতে লাইক দেওয়ায় রাকিব ক্ষিপ্ত হয়। এজন্য কিছু বুঝে ওঠার আগেই তার ওপর প্রকাশ্যে অতর্কিত হামলা চালানো হয়। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলে জানান। তবে, এ বিষয়ে রাকিবের বক্তব্য জানা যায়নি।
সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার কমলা শীষ রায় বলেন, আবুল খায়েরের বাম হাতের একটি হাঁড় ভেঙ্গে গেছে। এছাড়া ডান হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। তাঁর এক্সরেসহ আরো কয়েকটি চেকআপ করতে হবে।
লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার (সদর) জুনায়েত কাউছার বলেন, ঘটনাটি কেউ পুলিশকে জানায়নি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *