Connect with us

চট্রগ্রাম

লতিফের কর্মকান্ড এবং জামাত কানেকশনের মুখোশ উম্মোচনের দাবি চট্টগ্রাম ১৪ দলের

Published

on

চট্টগ্রাম ১৪ দলচট্টগ্রাম ব্যুরো: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিরন্তনী প্রতিকৃতিকে বিকৃতভাবে উপস্থাপন করে প্রচার ও প্রকাশের দায়ে সরকারদলীয় সাংসদ এম.এ লতিফের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে ১৪ দল চট্টগ্রাম। আজ সোমবার বিকেলে ১৪ দল চট্টগ্রামের সমন্ময়ক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরী সভায় এই দাবী করা হয়।
সভায় বলা হয়, এম.এ লতিফ স্বাধীনতা বিরোধী জামায়াতে ইসলামীর বিশ্বস্থ অনুচর ও অর্থযোগানদাতা এবং আন্তর্জাতিক মাফিয়া চক্রে এদেশীয় এজেন্ট। তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত হয়ে সাংসদ হবার পরও অন্তরে পাকিস্তানকেই ধারন করেছেন। তার সাথে জামাত রাজনীতির প্রত্যক্ষ সংশ্রব বারবার প্রকাশ্য হলেও ছাড় পেয়ে যাওয়ায় তিনি এবার নিজের পাকিস্তানী পোশাক পরা পূর্নাকৃতির ছবির সাথে বঙ্গবন্ধুর মুখ মন্ডলের ছবি বসিয়ে চরম স্পর্ধা প্রদর্শন করেছেন। তার এই ঔদ্ধর্ত্যপূর্ণ অপকর্ম বাঙালি জাতিসত্তার অস্তিত্বকে ক্ষত-বিক্ষত করেছে। তার এই অপরাধ অমার্জনীয় এবং তাকে কিছুতেই ক্ষমা করা যায় না।
সভায় এম.এ লতিফের অতীত ও বর্তমান কর্মকান্ডের সরেজমিন তদন্ত সাপেক্ষে তার ঘৃণ্য অপরাধ জাতির সামনে উম্মোচন করার জন্য জাতীয় নিরাপত্তা ও গোয়েন্দা সংস্থার প্রতি আহবান জানানো হয়।
সভায় আরো বলা হয়, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজকে জিম্মি করে এম এ লতিফ তার লুন্ঠনবৃত্তি ও আখের গোছানোর ঢাল হিসেবে ব্যবহার করেছেন। তার দৃশ্যমান কোন ব্যবসা না থাকলেও চট্টগ্রাম চেম্বারকে কুক্ষিত করে অবৈধভাবে পাহাড়সম বিত্তবৈভবের মালিক হয়েছেন। সভায় চট্টগ্রাম চেম্বার নেতৃবৃন্দেকে ব্যক্তিবিশেষের অর্থনৈতিক একছত্র আধিপত্য ও প্রভাব থেকে এই শতবর্ষীয় ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানকে মুক্ত করার আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন- নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, ন্যাপ সাধারণ সম্পাদক এডভোকেট আলী আহামদ নাজির, জাসদ নগর সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাবুল, ওয়াকার্স পাটি সাধারণ সম্পাদক শামসুদ্দিন খালেদ সেলিম, সাম্যবাদী দলের অমূল্য বড়ুয়া, গণআজাদী লীগের মাওলানা নজরুল ইসলাম আশরাফী, জাতীয় পার্টি (জেপি) আজাদ দোভাষ, তরীকত ফেডারেশনের কাজী মো: আহসানুল মোর্শেদ কাদেরী, ন্যাপ নেতা মিটুল দাশগৃপ্ত প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *