Connect with us

দেশজুড়ে

লামা উপজেলা ও পৌরসভার বাংলাদেশ মানবাধিকার কমিশনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Published

on

লামা সংবাদদাতা, কক্সবাজার:
বাংলাদেশ মানবাধিকার কমিশন লামা উপজেলা ও পৌরসভার ত্রি-বার্ষিক কার্যকরী কমিটি গঠনকল্পে লামা একতা মহিলা সমিতি হলরুমে শুক্রবার বেলা ৩ টার সময় এক জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দুই পর্বের আলোচনা সভায় প্রথম পর্বে সভাপতিত্ব করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন লামা পৌর শাখার সাবেক সভাপতি তাজুল ইসলাম। প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক ও লামা প্রেস ক্লাবের সভাপতি এম. রুহুল আমিন।
আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. কামালুদ্দিন, লামা পৌরসভা মহিলা কাউন্সিলর জোৎøা বেগম, নারীনেত্রী ফাতেমা পারুল, মানবাধিকার কর্মী শাহানাজ পারভীন, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক শ্রীকান্ত খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক মোহাম্মদ শামছুদ্দোহা, লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ইংরেজী প্রভাষক তমিজ উদ্দিন, লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. তৈয়ব আলী, লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক সুলতান আহাম্মদ এরশাদ, লামা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাসেম, মো. সালাউদ্দিন প্রমুখ।
আলোচনা সভা শেষে দ্বিতীয় পর্বের কমিটি গঠন আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক ও লামা প্রেস ক্লাবের সভাপতি এম. রুহুল আমিন। উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে হাততোলা ভোটে বাংলাদেশ মানবাধিকার কমিশন লামা উপজেলা ও পৌরসভার ত্রি-বার্ষিক কার্যকরী কমিটি গঠন করা হয়। নতুন উপজেলা কমিটিতে সভাপতি নির্বাচিত হন বাংলাদেশ মানবাধিকার কমিশন লামা পৌর শাখার সাবেক সভাপতি ও লামা পৌরসভার সাবেক মেয়র তাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন সাংবাদিক ও লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. কামালুদ্দিন। পৌরসভা কমিটিতে সভাপতি নির্বাচিত হয় লামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ইংরেজী প্রভাষক ও লামা মৌচাক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান তমিজ উদ্দিন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন লামা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. তৈয়ব আলী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *