Connect with us

শিক্ষাঙ্গন

শিশু নির্যাতন-হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বেরোবিতে মানববন্ধন

Published

on

B R U News 06 08 2015  (1)

তপন কুমার রায়, বেরোবি থেকে ।। “নিশ্চিত কর শিশু অধিকার, কাটুক সকল অন্ধকার” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে সকল প্রকার শিশু নির্যাতন বন্ধ করে শিশু নির্যাতন ও হত্যাকারীদের গ্রেফতার এবং বিচারের দাবিতে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে ‘ইয়ুথ গ্রুপ টোয়ার্ডস চাইল্ড রাইটস’ এবং বাংলাদেশ চাইল্ড রাইটস একাডেমিয়া(বিসিআরএ) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার ব্যানারে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের উদ্যেগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন থেকে সকল প্রকার শিশু নির্যাতন ও হত্যা বন্ধ, সমাজের সবস্তরে শিশুদের অধিকার নিশ্চিত করা এবং সাম্প্রতিককালে শিশু সামিউল ইসলাম রাজন, রাকিবসহ সকল শিশুকে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি জানানো হয়।

মানববন্ধনটি সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক নাজিয়া জাবিনের সভাপতিত্বে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আজমল হোসেন, প্রভাষক রিপুল কবির, আনোয়ার হোসাইন, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড তুহিন ওয়াদুদ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক তাজুল ইসলাম, কাজী রেজয়ান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক ইস্মিতা তাসনিমসহ সমাজবিজ্ঞান বিভাগের সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 বাংলাদেশেরপত্র/এডি/এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *