Connect with us

দেশজুড়ে

সমন্বিত কাজের ফলে বেশকিছু ক্ষেত্রে ব্যাপক সফলতা আসছে – পাবনা জেলা প্রশাসক

Published

on

 
পাবনা প্রতিনিধি:
পাবনা জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন বলেছেন- বিছিন্নভাবে কাজ করলে সফলতা আসা কষ্টকর। কাজের দ্রুত সফলতা আনতে হলে প্রয়োজন সুপরিকল্পনা ও দলীয় সমন্বয়। পাবনা জেলার সকল জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক, ব্যবসায়ীকসহ সকল দায়িত্বশীল ব্যক্তিগণ জেলার উন্নয়নের ক্ষেত্রে একটি দল। এই দলের সমন্বয়ের অন্যতম স্থান হলো জেলা উন্নয়ন সমন্বয় সভা। জেলার উন্নয়নের ক্ষেত্রে পরিকল্পনাসহ বিভিন্ন কাজের গতিশীলতা বাড়ছে এ সমন্বয় সভায়। এই সুসন্বয়ের মাধ্যমে সরকার ঘোষিত সকল উন্নয়নমূলক কাজের গতি তরান্বিত হচ্ছে। জেলায় সমন্বিত কাজের ফলে আইনশৃঙ্খলা ও প্রশাসনসহ বেশ কিছু ক্ষেত্রে ব্যাপক সফলতা আসছে।
গত কাল দুপুরে জেলা প্রশাসন মিলনায়তনে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন এর সভাপতিত্বে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ বলেন, সকলের সহযোগিতার দরুণ পাবনায় একটি শান্তিপূর্ণ পরিবেশ ও জনজীবন সুন্দর রয়েছে। নাশকতাকারীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারেনি। তবে নাশকতাকারীদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। এছাড়াও অচিরেই পাবনা উন্নত জেলা হিসেবে আত্মপ্রকাশ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, আতিরিক্ত জেলা প্রসাশক মোল্লা মাহমুদ হাসান, গণপুর্তর নির্বাহী প্রকৌশলী মিহর চক্রবর্তী, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদের, জনস্বাস্থ্য নিবার্হী প্রকৌশলী মো. জামানুর রহমান, শিক্ষা প্রকৌশলী নিবার্হী প্রকৌশলী আটম মারুফ আল ফারুকী, জেলা পরিষদ এর নিবার্হী কর্মকর্তা একেএম বেজামিন রিয়াজি, জেলা নির্বাচন কর্মকর্তা শাহাতাব উদ্দিন, সরকারি এডওর্য়াড কলেজের অধ্যাপক পরিতোষ কুমার, ভোক্তা অধিকারের মো. হাসানুজ্জামান, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা রায়হানা ইসলাম, সুজানগর উপজেলা কর্মকর্তা শাখাওয়াত হোসেন, আটঘোরিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আলিমুর রেজা, পাবনা প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি, বিটিভি প্রতিনিধি অধ্যক্ষ আব্দুল মতীন খান, বাসস প্রতিনিধি অধ্যাপক রফিকুল ইসলাম সুইট, বেতার প্রতিনিধি সুশীল তরফদার প্রমুখ।
সভায় ঈশ্বরদীতে বাদ পড়া এক মহিলাকে বয়স্কভাতা দেয়া হয় এবং সদর প্রশাসনিক কর্মকর্তা ও একজন আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *