Connect with us

ঝিনাইদহ

সাংবাদিক প্রবীর সিকদারের মুক্তির শৈলকুপায় সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

Published

on

jhenaidah journalist humainchain pic-(1)

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ : সাংবাদিক প্রবীর সিকদারের মুক্তি ও নিরাপত্তা দাবিতে ঝিনাইদহের শৈলকুপায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব শৈলকুপার আয়োজনে আজ বুধবার সকালে চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন হয়।

মানবন্ধন ও সমাবেশ থেকে সাংবাদিকরা অবিলম্বে প্রবীর সিকদারের নিঃশর্ত মুক্তি ও নিরাপত্তা দাবি করেন। বক্তারা বলেন প্রবীর সিকদার একজন নির্যাতিত ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তান। তিনি নিরাপত্তা চেয়ে জিডি করতে চেয়েছিলেন কিন্তু প্রশাসন তা না নিয়ে উল্টো গ্রেফতার করেছে, যা দু:খজনক ও স্বাধীন সাংবাদিকতায় হস্তক্ষেপ। এভাবে চলতে থাকলে গণমাধ্যম হুমকির মুখে পড়বে। এসময় শৈলকুপার সকল সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার সংগঠন সংহতি প্রকাশ করে মানববন্ধন এবং সমাবেশে অংশ নেয়।

সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাব শৈলকুপার সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুর রহমান মিল্টন, উদীচী শৈলকুপা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক আলমগীর অরণ্য, শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি তাজনুর রহমান ডাবলু, পাবলিক হল ও লাইব্রেরীর সাধারণ সম্পাদক প্রভাষক স্বপন বাগচী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাসির খান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবি কালু প্রমুখ ।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *