Connect with us

ঢাকা বিভাগ

সালথায় সংঘর্ষের ঘটনায় আরো ৩ জনের কারাদন্ড

Published

on

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় বুধবার ও বৃহস্পতিবারের সংঘর্ষের ঘটনায় আরো ৩ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল বৃহস্পতিবার উপজেলার লক্ষনদিয়া গ্রামে থেকে পুলিশ তাদের আটক করে। সংঘর্ষ সৃষ্টি ও উস্কানি দেওয়ার অপরাধে তাদেরকে এ কারাদন্ড দেওয়া হয়। এর আগে একই অপরাধে ১৩ জনকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
জানা যায়, উপজেলার গট্টি ইউনিয়নের কাঠালবাড়িয়া ও লক্ষনদিয়া গ্রামে দুই দিনের সংঘর্ষের ঘটনায় উস্কানি ও দাঙ্গা সৃষ্টি করার অপরাধে বৃহস্পতিবার বিকালে পুলিশ আরো ৩ জনকে আটক করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মাদ মোবাশ্বের হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃত নগরকান্দা উপজেলা তালমা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য আঃ কুদ্দুছ মোল্যা (৫৫) কে ৬ মাস এবং সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুগোলদিয়া গ্রামের মৃত খালেক শেখের ছেলে আক্কাছ শেখ (৪০) ও ইউসুফদিয়া গ্রামের কুদ্দুছ মোল্যার ছেলে আবুল খায়ের (২৭) কে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দেন।
এর আগে বুধবার ৭ জন, বৃহস্পতিবার সকালে ৬জনকে আটক করে পুলিশ। আটককৃত ১৩ জনের প্রত্যাককে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত। কারাদন্ডের আদেশ দেওয়ার পর সালথা থানা পুলিশ তাদেরকে ফরিদপুর কারাগারে পাঠিয়েছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *