Connect with us

দেশজুড়ে

সিদ্ধিরগঞ্জে আধুনিক চিকিৎসা প্রযুক্তি নিয়ে আলিফ জেনারেল হাসপাতাল উদ্বোধন

Published

on

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হত দরিদ্র ও সাধারণ মানুষের মাঝে আধুনিক প্রযুক্তির সংযোজনে দ্রুত স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে শুভ উদ্বোধন হলো আলিফ জেনারেল হাসপাতাল। বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জের আদমজি নগর নতুন বাজার এলাকার হাসপাতাল ভবনে উক্ত হাসপাতাল উদ্বোধন করা হয়।
ডা. কানিজ দেলারা আক্তার-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. প্রফেসর আব্দুল হালিম, ডা. মনিরুজ্জামান, ডা. সেলিনা, ডা. আনিসুর রহমান, ডা. ফরহাদ হোসেন, মানব জমিন পত্রিকার স্টাফ রিপোর্টার বিশিষ্ট সাংবাদিক বিল্লাল হোসেন রবিন, হাসপাতালের অন্যতম কর্ণধার মো. এমদাদুল হক জসিম, ইসমাইল হোসেন, মো. সালাউদ্দিন, ইজ্জত আলী, সিরাজুল ইসলাম, মাইনুদ্দিন মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, পেশাজীবী, আইনজীবী, চিকিৎসক এবং বিভিন্ন পত্রিকার সাংবাদিকগণ।
উক্ত অনুষ্ঠানে ডা. ফরহাদ তার বক্তব্যে বলেন, মানুষের মৌলিক চাহিদাগুলোর মাঝে অন্যতম হচ্ছে স্বাস্থ্যসেবা। আর এই স্বাস্থ্যসেবা হত দরিদ্র ও সাধারণ মানুষের মাঝে আন্তরিকতার সাথে পৌঁছে দিতেই তাদের এই প্রয়াস। এই হাসপাতালটিতে কার্ডিয়াক সমস্যাজড়িত রোগীদের কার্ডিয়াক মনিটরিং সিস্টেমের মাধ্যমে সম্পূর্ণ আধুনিক প্রযুক্তিতে চিকিৎসাসেবা দেওয়া হবে। এ প্রযুক্তির মাধ্যমে আশঙ্কাজনক মুহূর্তে রোগীর জরুরি প্রয়োজনে কম্পিউটারাইজড সিস্টেমটি মূহূর্তের মধ্যে বিশেষ বার্তা প্রেরণ করবে। এ ছাড়াও এখানে রয়েছে নবজাতকদের জন্য আইসিউব্যবস্থা।
স্বাস্থ্যসেবার মান উন্নয়ন এবং সাধারণ মানুষের মাঝে দ্রুত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এই হাসপাতালটি বিশাল ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
আমন্ত্রিত অতিথি ও হাসপাতালের পরিচালকদের নিয়ে ফিতা কেটে হাসপাতালের উদ্বোধন করেন, হাসপাতালটির চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ডা. কানিজ দেলারা আক্তার ও হানিফা চৌধুরী।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *