Connect with us

দেশজুড়ে

সিরাজদিখানে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

Published

on

ctgরোমান হাওলাদার (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখান উপজেলা অডিটরিয়ামে মঙ্গলবার উপজেলা প্রশাসন, জেলা আইন শৃঙ্খলা বাহিনী ও চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে সিরাজদিখানের ১০ টি ইউনিয়নের আগামী ২২ মার্চ প্রথম ধাপের নির্বাচন উপলক্ষে এক মত বিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আফজাল আহম্মেদের পরিচালনায় ও উপজেলা নির্বাহী অফিসার রওনক আফরোজা সুমার সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, ঢাকা বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মিহির সারওয়ার মোর্শেদ, জেলা নির্বাচন কর্মককর্তা ফয়সাল কাদের। এসময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ, শ্রীনগর সার্কেল এসপি সামসুজ্জামান, সিরাজদিখান থানার অসি ইয়ারদৌস হাসান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনা পারভীন এবং ১০ ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বারগণ।
মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার তার বক্তেব্যে বলেন, নিরপেক্ষ নির্বাচন হবে, নিরপেক্ষ নির্বাচন হওয়ার জন্য যত প্রকার সহযোগীতা দরকার তা আমরা প্রদান করবো। সকল চেয়ারম্যান মেম্বার যেন সুষ্ঠ নির্বাচনে অংসগ্রহন করে তার প্রতিও আহবান জানাচ্ছি এবং কাল থেকে আমাদের বিশেষ অভিযান চলবে নির্বাচন পর্যন্ত যেন কোন প্রকার উশৃঙ্খল কর্মকান্ড না ঘটে।
প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল বলেন, মুন্সিগঞ্জ হচ্ছে ল্যান্ড অব সিভিলাইজেশন। আমাদের দায়িত্ব সমাজকে পরিবর্তন করা। এরপর তিনি প্রশিক্ষণপ্রাপ্ত প্রিজাইডিং এবং সহকারী প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে বলেন, কোন প্রার্থীর কাছ থেকে কোন সুযোগ সুবিধা না নিয়ে বিবেককে জাগ্রত রেখে নিরপেক্ষভাবে কাজ করার অঙ্গিকার করতে হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *