Connect with us

Highlights

সুন্দরগঞ্জে ট্রাক্টর চাপায় স্কুল ছাত্র নিহত: আহত-২

Published

on

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাক্টর  চাপায় আলামিন (১৩) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এসময় ইউসুফ (১৩) ও শাহরিয়ার হোসেন ওরফে স্বাধীন (১৩) নামে আরো ২ ছাত্র গুরুতর আহত হয়েছে। আহতরা  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত ও আহতরা সকলেই উপজেলার রামভদ্র ডিবিএইচ আদর্শ শিশু নিকেতনের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। 
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে বাইসাইকেলযোগে বিদ্যালয়ে যাবার সময় ময়েজ মিয়ার নয়ারহাটে পৌঁছিলে তাদের বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক্টর তাদেরকে (৩ ছাত্রকে) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আলামিন নিহত হয়। নিহত আলামিন  সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা ইউপির কলেজপাড়ার আলা- উদ্দিনের পুত্র। আহত ইউসুফ মিয়া একই পাড়ার হাসমত আলীর পুত্র ও স্বাধীন মিঞা বিদ্যালয়ের পার্শবর্তী তালুক সর্বানন্দ গ্রামের মঞ্জু মিঞার পুত্র। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাক্টরিতে আগুন ধরিয়ে দিয়ে বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় হেল্পার পালিয়ে গেলেও ঘাতক ট্রাক্টরটির চালক নিশাত ইসলামকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করে। ট্রাক্টর চালক নিশাত উপজেলার পূর্ব শিবরাম গ্রামের রেজাউল ইসলামের পুত্র। 
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান জানান, নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *