Connect with us

জাতীয়

সোমবার থেকে চট্টগ্রামেও মিটার ছাড়া চলবে না অটোরিকশা

Published

on

obaydul kaderচট্টগ্রাম প্রতিনিধি: আগামীকাল সোমবার থেকে ঢাকার মতো বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামেও মিটার ছাড়া সিএনজি অটোরিকশা চলবে না বলে জানিয়ে দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ রোববার বিকেলে চট্টগ্রাম নগরীর হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউর মেজবান হলে অনুষ্ঠিত ইয়থ কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন।

এরপর অনুষ্ঠান থেকে বিদায় নিয়ে মন্ত্রী বিমানবন্দরে যাওয়ার পথে সিসিসিআই সভাপতিকে টেলিফোনে জানান, চবি-নিউমার্কেট রুটে সোমবার (১ ফেব্রুয়ারি) থেকে এক জোড়া বাস যাতায়াত করবে।

সিসিসিআই সভাপতি ও এফবিসিসিআই সহসভাপতি মাহবুবুল আলমের সভাপতিত্বে ইয়থ কনফারেন্সে বক্তব্য দেন সাবেক মুখ্য সচিব আবদুল করিম, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এমএ লতিফ প্রমুখ। সঞ্চালনায় ছিলেন ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম।

এর আগে সকালে ইন্টারন্যাশনাল বিজনেস কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। ‘দ্য বে অব বেঙ্গল গ্রোথ ট্রায়াঙ্গেল অ্যান্ড দ্য মেরিটাইম সিল্ক রুট’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন একে খান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন কাসেম খান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *