Connect with us

শিক্ষাঙ্গন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রশাসনিক পদে বড় ধরনের রদবদল

Published

on

ওমর ফারুক, বেরোবি প্রতিনিধি: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উপাচার্যের ব্যক্তিগত সচিব(পিএস) এর দায়িত্বে থাকা আলী হাসানকে সরিয়ে সহকারী রেজিস্ট্রার আমিনুর রহমানকে এই পদে দায়িত্ব দেওয়া হয়েছে। অপরদিকে সদ্য সাবেক হওয়া পিএসকে দায়িত্ব দেওয়া হয়েছে নিরাপত্তা ও পরিচ্ছন্নতা শাখায়।
গত ১৫ জুন (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদে এ পরিবর্তন করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবির।
রেজিস্ট্রার দফতর সূত্রে জানা গেছে, এছাড়াও পিএস টু ভিসি’র দায়িত্বে থাকা মতিয়ার রহমানকে সরিয়ে সেখানে সেমিনার সহকারী আবুল কালাম আজাদকে এ দায়িত্ব দেওয়া হয়েছে।
এছাড়াও সহকারী প্রক্টরের দায়িত্ব দেওয়া হয়েছে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মুহা: শামসুজ্জামান, ভুগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আতিউর রহমান এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ছদরুল ইসলাম সরকারকে।
অপরদিকে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষক এইচ এম তারিকুল ইসলাম ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ড. আবুল কালাম মো: ফরিদ উল ইসলামকে বিভাগীয় প্রধানের দায়িত্ব দেয়া হয়েছে।
এছাড়াও আরো বেশ কিছু প্রশাসনিক ও একাডেমিক দায়িত্বে রদবদল হতে পারে বলে বিশ^বিদ্যালয়ের নির্ভরযোগ্য সূত্র থেকে জানা গেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *