Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

Published

on

Sadullapur UP-Photo

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মন্ডলকে (৪৭) কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা জেলা দায়রা জজ আদালতের বিচারক রাশেদা সুলতানা এ আদেশ দেন।
কোর্ট ইন্সপেক্টর এনামুল হক জানান, আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, সরকারি কাজে বাধা ও ত্রাস সৃষ্টির অভিযোগে রফিকুল ইসলাম নওশার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় দ্রুত বিচার আইনে মামলা রয়েছে। ওই মামলায় তার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। সম্প্রতি তিনি উচ্চ আদালত থেকে জামিন পান। বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।
উল্লেখ্য, ৭ মে চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ভোট গণনাকালে কারচুরি-ভোট জালিয়াতির গুজব ছড়িয়ে পড়লে রফিকুল ইসলাম নওশা তার কর্মী-সমর্থকদের নিয়ে ঢাকা-রংপুর মহাসড়কের ধাপেরহাট বন্দরের ফাইভ স্টার মোড়ে অবরোধ সৃষ্টি করে।
পরে খবর পেয়ে বিজিবি ও পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় অবরোধকারীরা হামলা চালিয়ে পুলিশের দুটি গাড়ি ভাঙচুর করে। ওই ঘটনায় স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার ও গাইবান্ধা সহকারী পুলিশ সুপারসহ ১০ জন বিজিবি, পুলিশ এবং আনসার সদস্য আহন হন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *