চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ১, আহত ৪

0

nihoto pic 2চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামে আকবরশাহ থানার ইস্পাহানি রেল গেইট এলাকায় চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেসের সঙ্গে বাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। গত কাল সকাল ১১টা ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিমাংশু দাশ জানান, আকবরশাহ থানার ইস্পাহানি রেল গেইট এলাকায় চট্টগ্রামগামী মেঘনা এক্সপ্রেসের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত এবং চারজন আহত হয়। তবে নিহতদের পরিচয় জানাতে পারেননি কর্মকর্তারা। আহতরা হলেন- আবুল হাশেম (৬০), মাহবুবুল আলম (৫০), সুভাষ ও শামীম।
ইস্পাহানি রেলওয়ে লেভেল ক্রসিংয়ের গেইটম্যান মো. কাউসারের বরাত দিয়ে হিমাংশু দাশ আরও জানান, সকাল ১১টা ১০ মিনিটে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া কর্ণফুলী এক্সপ্রেস ইস্পাহানি রেলওয়ে ক্রসিং অতিক্রম করার পর গেইট তুলে ফেলা হয়।
কর্ণফুলী এক্সপ্রেস চলে যাওয়ার পর ডাউন লাইনে চাঁদপুর থেকে আসা মেঘনা এক্সপ্রেসের ক্রসিং অতিক্রমের কোনো তথ্য গেইটম্যানের কাছে ছিল না। এ সময় নিউ মার্কেট থেকে এ কে খানগামী ৪ নম্বর রুটের বাসটি লাইনে উঠলে দ্রুতগতির ট্রেনটি বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে এক বাস যাত্রী নিহত ও বেশ কয়েকজন আহত হন বলেও জানান তিনি।
এদিকে এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ রেলওয়ে। চট্টগ্রাম বিভাগীয় পরিবহন কর্মকর্তা ফিরোজ ইফতেখারকে কমিটির আহ্বায়ক করা হয়েছে। কমিটিতে সদস্য করা হয়েছে বিভাগীয় প্রকৌশলী- ১ ও ডিভিশনাল সিগন্যাল অ্যান্ড টেলিকমিউনিকেশন প্রকৌশলীকে।

Leave A Reply

Pinterest
Print