চুনারুঘাটে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি মাহবুব আলী

0

dsci1764চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আমু-নালুয়া চা-বাগানসহ বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শ করেছেন (চুনারুঘাট-মাধবপুর) ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী, এমপি। গত শনিবার রাত দেড় টার দিকে এসব পুজা মন্ডপগুলো পরিদর্শন করেন।
পরিদর্শনকালে তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে শান্তিপুর্ণভাবে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে। তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সবার সুখ দুঃখের সাথী হতে রাজনীতি করছি। আপনারা আমাকে ভুলবেন না। আমি আপনাদের পাশে রয়েছি। এছাড়াও তিনি বলেন- জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী পদক্ষেপে নির্বিঘ্নে শারদীয় দূর্গাপুজা পালন করছেন হিন্দু ধর্মের লোকেরা। তাই তাদের এ আনন্দ উপভোগ করতে এসেছি।
পরিদর্শনকালে এমপি মাহবুব আলীর সাথে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেন জিতু, সাবেক উপজেলা চেয়ারম্যান আ: কাদির লস্কর, চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী, আহম্মদাবাদ ইউনিয়নের বার বার নির্বাচিত জননন্দিত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, নালুয়া চা-বাগানের টিলা বাবু (বড় বাবু) আবুল বাশার তালুকদার, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মিজানুর রহমান ও আলী রহমান, বগানের বাবু ও পুজা কমিটির অর্থ সম্পাদক এনাম চৌধুরী, পুজা কমিটির সভাপতি ইউপি সদস্য মাখন গোস্বামী ও সেক্রেটারী শুক্র ঝড়া ও পরিচালনায় ইউপি সদস্য নটবর রুদ্রপাল। ছাত্রলীগ যুবলীগনেতা যথাক্রমে ফরিদ, আমিনুর আশিক, ছাত্রদলনেতা শামীম, ছাত্রলীগনেতা ওয়াহিদুল ইসলাম, রিপোটার্স ইউনিটির সভাপতি সাংবাদিক নুরুল আমিন প্রমূখ।
উল্লেখ্য যে, আমু-নালুয়াসহ বিভিন্ন পুজা মন্ডপে সার্বিক সহযোগীতা করেছেন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী।

Leave A Reply

Pinterest
Print