Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টারের বিরুদ্ধে মামলা দায়ের

Published

on

jh

গাইবান্ধা প্রতিনিধি: হজ্ব ব্যবস্থাপনায় ত্রুটি, অনিয়মের অভিযোগ, ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গাইবান্ধা জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা-ভিত্তিহীন বানোয়াট সংবাদ প্রকাশের দায়ে দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার ওবায়দুল্লাহ বাদলের বিরুদ্ধে গাইবান্ধা সদর আমলী আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার গাইবান্ধা জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহরিয়ার আহমেদ শাকিল বাদি হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জয়নাল আবেদীন গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জকে অভিযোগ তদন্ত করার জন্য নির্দেশ প্রদান করেন।
মামলার অভিযোগে বলা হয়, ৩০ আগষ্ট সৌদি আরবে বাংলাদেশ সময় সাড়ে ১২ টায় সরকারি ব্যবস্থাপনায় সৌদি আরবে গমনকারি উক্ত সাংবাদিক হজ্বের সরকারি ব্যবস্থাপনায় হাজীদের গাইড হিসেবে যাওয়া হজ্ব পালনরত গাইবান্ধা জেলা ছাত্রলীগের বিশিষ্ট নেতা যুগ্ম-সম্পাদক শাহরিয়ার আহমেদ শাকিলের সম্মুখে এবং অন্যান্য হাজীদের উপস্থিতিতেই সরকারের হজ্ব ব্যবস্থাপনা ও হজ্ব নীতির তীব্র সমালোচনা করতে থাকে।
এতে আপত্তি জানালে সে উত্তেজিত হয়ে বলতে থাকেন ‘দেশটাকে খাইছে গোপালীরা আর ধর্ম মন্ত্রণালয়কে খাইছে ময়মনসিংহরা। এই গোপালী সরকার ক্ষমতায় আছে জন্য দেশে সকল ক্ষেত্রেই চরম অব্যবস্থাপনা ও দুর্গতি যার লেশ এইখানে হজ্ব ব্যবস্থাপনায় ও বিদ্যমান’। ছাত্রলীগ নেতা এর প্রতিবাদ করলে উক্ত সাংবাদিক তাকেও নানা হুমকি প্রদান করে এবং বলে ‘তুই কত বড় নেতা হইছস তা পত্রিকার নিউজে দেখতে পারবি’। এই হুমকি দেয়ার পর উক্ত সাংবাদিক ১৬ সেপ্টেম্বর-‘অব্যবস্থাপনা ও অনিয়মের অভিযোগ’ ভোগান্তিতে সরকারিভাবে যাওয়া হাজীরা’ এবং ১৮ সেপ্টেম্বর ‘হজ্বে গিয়েও ছাত্রলীগ নেতার মাস্তানি’ শিরোনামে দৈনিক যুগান্তরে মিথ্যা, ভিত্তিহীন বানোয়াট ও মানহানিকর সংবাদ পরিবেশন করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *