জঙ্গিরা অন্ধকারের শক্তি: কৃষিমন্ত্রী

0

motiya-chowdhury কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, অন্ধকারের শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করেছে। শেখ হাসিনা অন্ধকার দুর করে আলো আনার চেষ্টা করছেন। এই আলোতে বর্তমান সরকার দেশটাকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে কাজ করছে।
শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আজ শুক্রবার ৯ হাজার ২৮০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে সোলার হারিকেন বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী একথা বলেন। মতিয়া চৌধুরী আরও বলেন, দেশে অন্ধকারের শক্তি আবার তৎপরতা শুরু করেছে। জঙ্গি হামলা করে নিরীহ মানুষ খুন করা হচ্ছে। তারা আবার অন্ধকার আনতে চায়। দেশটাকে তারা পেছনের দিকে নিয়ে যেতে চায়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এই অন্ধকারও দূর করতে কাজ করছে। এজন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে এ অন্ধকারের শক্তির মোকাবেলা করার আহ্বান জানান।
নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে এ উপলক্ষে আয়োজিত বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন।
জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মেহেদুল করিম, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষক-অভিভাবক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

Leave A Reply

Pinterest
Print