ঝিনাইদহে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

0

lash uddhar picজেলা প্রতিনিধি, ঝিনাইদহ:
ঝিনাইদহ সদর উপজেলার ডেফলবাড়ি গ্রামের একটি মাঠ থেকে গোলাম আজম ওরফে পলাশ (২৮) ও দুলাল হোসেন (২৯) নামে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গত কাল সকাল সাড়ে ৮টার দিকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলো- ঝিনাইদহ পৌরসভা এলাকার চরখাজুরা গ্রামের মোস্তফা কমিশনারের ছেলে গোলাম আজম ওরফে পলাশ ও অন্যজন একই গ্রামের নসিম বিশ্বাসের ছেলে পলাশ। নিহত পলাশের ছোট ভাই মামুন গত কাল সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ দু’টি পলাশ ও দুলালের বলে শনাক্ত করেন। পলাশ ও দুলাল গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানান মামুন।
ঝিনাইদহ সদর থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, এলাকাবাসী ডেফলবাড়ি গ্রামের মাঠে দু’টি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশের এসআই আনোয়ার হোসেন ঘটনাস্থল পৌঁছে লাশ দু’টি উদ্ধর করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠান। নিহত পলাশের বাবা ঝিনাইদহ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কমিশনার গোলাম মোস্তফা জানান, তার ছেলের বিরুদ্ধে কোনো মামলা ছিল না। তারপরও তাদেরকে হত্যা করা হলো। তিনি দাবি করেন, গত বৃহস্পতিবার তার ছেলে পলাশকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জ বাজার থেকে ডিবি পুলিশ পরিচয়ে সাদা পোশাক পরিহিত কয়েকজন লোক ধরে নিয়ে যায়। এরপর চরখাজুরা গ্রাম থেকে দুলালকেও ওই সাদা পোশাকের লোকেরা তুলে নিয়ে যায়। পাঁচ দিন পর তাদের গুলিবিদ্ধ লাশ উক্ত স্থানে পাওয়া যায়।
এ বিষয়ে পলাশের মা মরিয়ম বেগম ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করেছেন বলেও মোস্তফা কমিশনার জানান। এ বিষয়ে ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, দুর্বৃত্তদের গুলিতে পলাশ ও দুলাল নামে দুই যুবক নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

Leave A Reply