Connect with us

জাতীয়

মিরপুরে ৪ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

Published

on

স্টাফ রিপোর্টার:

রাজধানী মিরপুর থেকে চার যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ বলছে এরা সবাই নাশকতাকারী। রোববার রাত ১টার দিকে তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি। তবে তাদের বয়স ১৮-৩০ বছরের মধ্যে বলে নিশ্চিত হওয়া গেছে।
মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ পারভেজ জানান, রাত ১টার দিকে থানার টিঅ্যান্ডটি নম্বরে একটা ফোন আসে এবং জানানো হয়, কাজীপাড়া এলাকায় পেট্রল বোমাসহ তিনজনকে আটক করে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৩ জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে ঢামেকের জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসআই আরও জানান, ধারণা করা হচ্ছে এরা সবাই নাশকতাকারী। তাদের শরীরে কোনো আঘাত বা গুলির কোনো চিহ্ন রয়েছে কিনা তা সুরতহালের প্রতিবেদনের পর জানা যাবে। তবে হাসপাতাল সূত্র জানিয়েছে তিনজনের শরীরেই গুলির চিহ্ন রয়েছে।
অন্যদিকে মিরপুর টেকনিক্যাল ওভার ব্রিজের নিচ থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরেক যুবককে উদ্ধার করে ঢমেকে নিয়ে যায় পুলিশ। তবে সেখানে নেওয়ার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়। এ বিষয়ে মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, রাত ১টার দিকে মিরপুর থানাধীন টেকনিক্যাল ওভার ব্রিজের নিচে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবক পড়ে রয়েছে- এমন খবর পেয়ে পুলিশের একটি টহলদল ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় ওই যুবককে উদ্ধার করে ঢামেকে নিয়ে যায়। ঢামেক জরুরি বিভাগের চিকিৎসক রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তবে এ বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি ওই এসআই।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *