নাজিরপুরে নির্বাচনী সহিংসতায় আহত ছাত্রদল নেতার মৃত্যু

0

pirojpur_sm_391695473পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলার নাজিরপুরে নির্বাচনী সহিংসতায় কুপিয়ে আহত হওয়া নাজিরপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও শেখমাটিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. সামসুল হক মঙ্গলবার রাতে মারা গেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মারা যান তিনি।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা এলাকা থেকে বিএনপি দলীয় চেয়ারম্যান প্রার্থী মো. তৌহিদুল ইসলামের কর্মীসভা শেষে চেয়ারম্যান প্রার্থী তৌহিদকে রঘুনাথপুরে তার বাড়িতে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন শামসুল হক। এ সময় রঘুনাথপুর হক মাধ্যমিক বিদ্যালয়ের কাছে আসলে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী এসএম কাইউম উজ জামানের কর্মীরা তার উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে শামসুল হক মারা যান।
শেখমাটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী তৌহিদুল ইসলাম জানান, নির্বাচনী কর্মী সভা শেষে বাড়ি ফেরার পথে আওয়ামী লীগের কর্মীরা শামছুল হক ছোট্ট ও বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেনের ওপর হামলা করে তাদের কুপিয়ে আহত করে। রাতে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পিরোজপুরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা আজাদ হোসেন জানান, রাতে শামছুল হক ও তার সঙ্গে থাকা জাহাঙ্গীর হোসেনের মোটরসাইকেলের গতিরোধ করে তাদের কুপিয়ে আহত করা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় শামছুল হক মারা যান। হামলাকারীরা আগে থেকেই ওত পেতে ছিল। এ বিষয়ে হত্যা মামলা হবে বলে জানান তিনি।

Leave A Reply

Pinterest
Print