বাগেরহাটে ’’বঙ্গবন্ধু ও আজকের বাংলাদেশ শীর্ষ “ আলোচনা

0

KABIR NEWS30-8-15

এসএম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট :  বাগেরহাটের ফকিরহাটে তৃনমূলের নেতাকর্মিদের সুসংগঠিত করে বঙ্গবন্ধুর আদর্শ ও তাঁর লালিত স্বপ্ন বাস্তবায়ন করার জন্য বঙ্গবন্ধু ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা গতকাল শনিবার সন্ধ্যায় বেতাগার মাসকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

আ’লীগ নেতা মো. আশরাফ আলীর সভাপতিত্বে এবং ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আঃলীগের সভাপতি স্বপন দাশ। তিনি তার বক্তৃতায় বলেন, মেজর জিয়াউর রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর খুনিদের পুরস্কৃত করেছেন। তিনি খুনিদেরকে বিদেশে পাঠিয়ে দিয়ে প্রতিষ্ঠিত করেছেন। তিনি আরো বলেন, আমরা বিদেশে পালিয়ে থাকা সকল খুনিদের দেশে ফিরিয়ে এনে দ্রুত রায় কার্যকর করার দাবী জানান।

ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আঃলীগের সহ-সভাপতি মোঃ মুনছুর আলী। এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপদেষ্টা মন্ডলির সদস্য শিক্ষাবিদ দাশ শিশির কুমার, যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক), সাংগঠনিক সম্পাদক মল্লিক আসলাম আলী, শেখ হেলাল উদ্দীন কলেজের অধ্যক্ষ বটুগোপাল দাশ, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক তপন দেবনাথ ভজন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ লিয়াকত হোসেন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাজি ইসমাইল সিদ্দিকী খোকন, মহিলা আঃলীগের সভানেত্রী মল্লি¬¬কা রানী দাশ, পিলজংগ ইউপি চেয়ারম্যান খাঁন শামীম জামান পলাশ, আঃলীগ নেতা দুলাল চন্দ্র দাশ, মোঃ ইউনুস আলী শেখ, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এমএ দাউদ, মোঃ দেলোয়ার হোসেন ফকির, বোরহান উদ্দিন আহম্মেদ, শিক্ষক ইকরাম হোসেন বকুল, মুক্তিযোদ্ধা মোঃ ইসরাইল ও ছাত্রলীগ নেতা রাতুল দাশ, প্রমুখ। এর পূর্বে গত ২৭আগস্ট ষাটতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুরুপ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নিখিন চন্দ্র দাশ, শিক্ষক প্রদ্যুৎ কুমার দাশ, শিক্ষক সরোজিত দাশ, ইউপি সদস্য কানাইলাল দাশ, অজয় বিশ্বাস, অসিত কুমার দেবনাথ, আলমগীর হোসেন, মোঃ জামাল উদ্দিন শেখসহ বিভিন্ন অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশেরপত্র/এডি/আর

 

Leave A Reply

Pinterest
Print