কাহালুতে পছন্দের ছেলের সঙ্গে বিয়েতে রাজি না হওয়ায় মেয়েকে হত্যা

0

Bogra বগুড়াবগুড়া সংবাদদাতা: বগুড়া জেলার কাহালুর মহেশপুর গ্রামে বাবার পছন্দের ছেলের সাথে বিয়ে করতে রাজি না হওয়ায় নিজের মেয়েকে হত্যার অভিযোগ উঠেছে সফিউল আলম খোকন নামের এক পাষণ্ড বাবার বিরুদ্ধে। মেয়ে সাদিয়া আক্তার কাহালু তাইরুন্নেচ্ছা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।
সোমবার সকালে নিজ বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে। একমাত্র মেয়েকে হত্যা করে বাবা বাড়ি থেকে পালিয়েছে। খবর পেয়ে কাহালু থানার পুলিশ সকালেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সাদিয়ার মা সালেহা খাতুন নির্বাক। তিনি কোন কথা বলছেন না।
প্রতিবেশিরা জানান, সাদিয়া কলেজ পড়ুয়া একটি ছেলেকে ভালবাসে। সে তাকে বিয়ে করবে। কিন্তু বাবা অন্য একটি ছেলে ঠিক করেছে। বাবার পছন্দের ছেলের সাথে সাদিয়া রাজি নয়। এ অবস্থায় বাবা সফিউল আলম খোকন মেয়েকে রাজি করার চেষ্টা করে। কিন্তু মেয়ে রাজি না হওয়ায় তার মাথায় ভারী বা শক্ত কিছু দিয়ে আঘাত করে। এবস্থায় সাদিয়ার মাথা ফেটে যায় এবং মৃত্যুর কোলে ঢলে পড়ে।
কাহালু থানার তদন্ত ওসি আনিছুর রহমান জানান, সোমবার সকাল ৬/৭টার দিকে এ হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে। ঘরে লাশের পাশ থেকে পাথরের ভারী শীল ও লাঠি উদ্ধার করা হয়েছে। এব্যপারে সাদিয়ার পরিবারের কেউ বাদি না হলে পুলিশ বাদি হয়ে মামলা করবে।

Leave A Reply

Pinterest
Print