রাজশাহীতে বৃদ্ধের গলা কাটা লাশ উদ্ধার

0

লাশ উদ্ধাররাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে শহিদুল্লাহ (৬০) নামে এক ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার জুমারপাড়া আমবাগান থেকে লাশটি উদ্ধার করে তানোর থানা পুলিশ। নিহত ওই ব্যক্তির কাছে থাকা ব্যাগ থেকে উদ্ধার হওয়া ব্যাংকের রসিদ ও হোল্ডিং ট্যাক্সের কাগজ থেকে তার নাম জানা গেলেও ঠিকানা পাওয়া যায়নি।
স্থানীয়রা জানান, সন্ধ্যায় এক ব্যক্তিকে জবাই করা অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেন। পরে পুলিশ ঘটনাস্থলে আসে।
তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, শহিদুল্লাহের লাশের পাশে একটি ব্যাগ উদ্ধার করা হয়। ওই ব্যাগ থেকে অগ্রণী ব্যাংক, রাজশাহী জেলার পবা উপজেলার নওহাটা শাখায় জমা দেওয়া একটি চেক পাওয়া গেছে। এর পাশাপাশি তার একটি পাসপোর্ট সাইজের ছবি, নওহাটা পৌরসভায় জমা দেওয়া একটি হোল্ডিং ট্যাক্সের কাগজ উদ্ধার করা হয়। সেসব কাগজ থেকে তার নাম শহিদুল্লাহ বলে জানা গেছে।
তার পরনে ছিল পাঞ্জাবি ও লুঙ্গি। তাকে পেছন ও সামনে দিক থেকে জবাই করা হয়েছে। ঘটনাটি একদিন আগের বলে ধারণা করছে পুলিশ। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখান থেকে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ছাড়াও লাশের পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে বলে ওসি জানান।

Leave A Reply

Pinterest
Print